অভিনয় ছাড়লে কি করবেন প্রভা?

0 146

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন সাদিয়া জাহান প্রভা। অভিনয় শুরু করেন নাটকে। অল্প সময়ে পান জনপ্রিয়তা। কিন্তু কাজ ও ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনায় ছিলেন প্রভা। সেসব ছাড়িয়ে প্রভা কাজ শুরু করেন নতুন উদ্যমে। বর্তমান টিভি নাটকে অভিনয়ে করে যাচ্ছেন তিনি। লাইট, ক্যামেরা, অ্যাকশনের ঝলমলে দুনিয়ায় আছেন ১৫ বছরের বেশি সময়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সম্প্রতি একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন প্রভা। সেই সাক্ষাৎকারে প্রভার কাছে প্রশ্ন রাখা হয়েছিল, অভিনয় থেকে অবসর নিলে কী করবেন ভেবেছন? এমন প্রশ্নে অভিনেত্রীর উত্তর ছিল, আপাতত ভেবে রেখেছি আর একটু পড়াশোনা করবো ইচ্ছে আছে।

তিনি বলেন, ঘুরে বেড়ানো আর প্রোফেশন হিসেবে আমি তো পড়াশোনা করেছিলাম ফ্যাশন ডিজাইনে। এখন পর্যন্ত ইচ্ছে আছে ডিজাইনের কোনা কাজ করব।

২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এরপর তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় এর বিবিএ কোর্সে ভর্তি হন কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে তা শেষ করতে পারেননি। পরবর্তীতে ২০১১ সালে তিনি শান্ত-মরিয়ম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির অধীনে ফ্যাশন ডিজাইনের উপর পড়াশোনা করেন। কর্মজীবনে প্রভা ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন।

টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন।

Leave A Reply

Your email address will not be published.

x