অর্ণা জামানের সাথে বিপিজেএ রাজশাহী শাখার নব-নির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাৎ

0 ৫৫

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি, বিশিষ্ট সমাজসেবী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের পতœী শাহীন আকতার রেনী ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ’্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণার সাথে সৌজন্য সাক্ষাৎ করতে উপশরস্থ নিজ বাস ভবনে যান।

সেখানে শাহীন আকতার রেনী উপস্থিত না হতে পারলেও নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ডা. আনিকা ফারিহা জামান অর্ণার সাথে সাক্ষাৎ করেন। সেই সাথে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর শাহীন আকতার রেনীর পক্ষে ফুল গ্রহণ করেন অর্ণা জামান।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার নব-নির্বাচিত সভাপতি শরিফুল ইসলাম তোতা, সহ-সভাপতি শাহিন খান ও আলী এহসান তুহিন, সাধারণ সম্পাদক সামাদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ আলী, অর্থ সম্পাদক মিলন শেখ ও মোখলেসুর রহমান মুকুল, সাংগঠনিক ও প্রচার সম্পাদক সামিউল ইসলাম শামিম এবং নির্বাহী সদস্য রাশেদুর রহমান রাসেল।

শুভেচ্ছা জানানো শেষে ডা. আনিকা ফারিহা জামান অর্ণা নব-নির্বাচিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানান এবং মিষ্টিমুখ করান। নব-নির্বাচিত কমিটির সাথে থাকবেন বলে প্রতিশ্রুতিও দেন তিনি। সেই সাথে অত্র এসোসিয়েশনের পাশে থাকবেন বলে আশ^াস প্রদান করেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.