অষ্টম শ্রেণীর ছাত্রী অপহরণের ঘটনায় গ্রেপ্তার নেই

991

_rajরাজশাহী অফিস : রাজশাহীর দূর্গাপুরে অপহৃত অষ্টম শ্রেণীর পড়–য়া স্কুল ছাত্রী উদ্ধার হলেও ৮ দিনে কাউকে গ্রেপ্তার করতে পারে নি পুলিশ। গত ২৫ আগস্ট প্রাইভেট টিচারের কাছ থেকে ফেরার পথে ওই ছাত্রী অপহৃত হয়। পরে তাকে উদ্ধার করা হলেও এখন পর্যন্ত জড়িতদের গ্রেপ্তার করা সম্ভব হয় নি। এদিকে মামলা তুলে নেয়ার জন্য পরিবারটির ওপর অব্যহতভাবে চাপ প্রয়োগ এবং হত্যার হুমকি দেয়া হচ্ছে।
সূত্র মতে, গত ২৫ আগস্ট বৃহস্পতিবার সকাল ৭টার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে উপজেলার ঝালুকা গ্রামের আজমত আলীর অষ্টম শ্রেণী পড়–য়া মেয়েকে পূর্ব পরিচিত রাসেলসহ কয়েকজন অপহরণ করে যশোর নিয়ে যায়। সন্ধ্যা ৭টায় যশোর পৌঁছে রাসেল তার দুই বন্ধুর বাসায় নিয়ে গিয়ে জোরপূর্বক শারীরিক সম্পর্ক স্থাপন করে। সেখানে তাকে দরজা বন্ধ করে রাখা হয়েছিল। পরে ২৭ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে ওই ছাত্রী বাড়ি থেকে পালিয়ে রাস্তায় আসলে তাকে বাড়ি পাঠিয়ে দেয়া হবে বলে রাসেল আশ্বস্ত করে। সে মোতাবেক তার বন্ধু তাকে নাটোরে পৌঁছে দেয়। সেখান থেকে রাসেলের বড় ভাই তাকে বাড়ি ফিরিয়ে আনে। এ ঘটনায় ভিকটিম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজশাহী আদালতে নারী শিশু নির্যাতন আইনের ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।
তবে দিনেদুপুরে অপহরণের ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারে নি পুলিশ। এনিয়ে অভিভাবকদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।

x