অসহায় মানুষের পাশে অনূর্ধ্ব-১৯ ফুটবল দলের অধিনায়ক ফাহিম মোর্শেদ

0 31

স্পোর্টস ডেস্ক:মরণব্যাধি করোনাভাইরাসের কারণে বিশ্ব জুড়ে মৃতের সংখ্যা বেড়েই চলছে। এর থেকে রক্ষা পায়নি বাংলাদেশও। প্রাণঘাতী এই কোভিড-১৯ মোকাবেলায় সারাদেশে চলছে সরকার ঘোষিত লকডাউন।

দেশের এই সংকটময় পরিস্থিতিতে সবচেয়ে বিপাকে পড়েছেন অসহায় খেটে খাওয়া মানুষেরা। একদিকে তারা ঘরবন্দি; অপরদিকে ভুগছেন নিত্যপ্রয়োজনীয় খাদ্য দ্রব্যের সংকটে।

এদিকে দেশের অসহায় মানুষের সহযোগিতায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসছে দেখা গেছে। এরই ধারাবাহিকতায় এগিয়ে আসলেন জাতীয় অনূর্ধ্ব-১৯ ফুটবল দলের অধিনায়ক ফাহিম মোর্শেদ।

বসুন্ধরা কিংসের এই তরুণ খেলোয়াড় তার ব্যক্তি উদ্যোগে দিনমজুর মানুষের মুখে হাসি ফুটানোর জন্য ২২০টি অসহায় পরিবারের প্রতি তার সামর্থ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

সোমবার (৬ এপ্রিল) জাফর সরকার লাইজু এবং আবু হাসান সরকারের সহযোগিতায় ফাহিমের নিজ উদ্যোগে রাতের আঁধারে তার নিজ জেলা গাইবান্ধার গোবিন্দগঞ্জের ৯ নম্বর ওয়ার্ডের ২২০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জাতীয় দলের এই মিডফিল্ডার এক বার্তায় সবাইকে দুশ্চিন্তা না করে সচেতন থাকার আহ্বান জানিয়ে বলেন, ‘কেউ দুশ্চিন্তা করবেন না। প্রত্যেক যার যার আলোকে মানুষের পাশে দাঁড়াবেন। আমিও চেষ্টা করেছি আমার সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষদের পাশে থাকতে। আপনারও চেষ্টা করবেন অসহায় মানুষদের পাশে থাকার।’

Leave A Reply

Your email address will not be published.