‘অ ভিনয় আর যৌনতা পাঁউরুটি আর মাখনের মতো’

0 85

বিনোদন ডেস্ক: তিনি এখন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। সাফল্যের গ্রাফটাও বেশ উর্ধ্বমুখী। কার্তিক আরিয়ান। তার মহিলা ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। কার্তিকের ব্যক্তিগতজীবন নিয়ে আগ্রহের শেষ নেই অনুরাগীদের।

সবে মুক্তি পেয়েছে ‘পতি পত্নী আউর ও’। তার আগে ছবির প্রচারে খুবই ব্যস্ত ছিলেন অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে কার্তিককে প্রশ্ন করা হয়, অভিনয় আর যৌনতার মধ্যে কোনওটা যদি ছাড়তে বলা হয়, কোনটা বেছে নেবেন তিনি?

তাতে অভিনেতার সটান জবাব, অভিনয় আর যৌনতা পাঁউরুটি আর মাখনের মতো। কোনওটাই ছাড়তে পারবেন না। যৌনতা আর ভালোবাসার মধ্যে কোনও একটাকে ছাড়া তার পক্ষে সম্ভব নয়।ব্রেকিংনিউজ

কথা প্রসঙ্গে তিনি বলেন, ব্যক্তিগতজীবন নিয়ে কথা বলতে তিনি ভালোবাসেন না। কিন্তু তা নিয়ে লুকোছাপা করতেও ভালোবাসেন না তিনি। ফটোগ্রাফাররা ছবি তুলবেন বলে তিনি কারও সঙ্গে রেস্তরাঁতে যাওয়া বন্ধ করতে পারবেন না।

ওই সাক্ষাৎকারে কার্তিকের সহ অভিনেত্রী অনন্যা পাণ্ডে ও ভূমি পেডনেকরও হাজির ছিলেন। প্রাক্তন প্রেমিকের প্রসঙ্গে কথা বলতে গিয়ে অনন্যা বলেন, তার একজন মাত্র প্রাক্তনের সঙ্গে যোগাযোগ আছে। তার কারণ, আমার কিছু প্রশ্নের উত্তর চাই। সে আমাকে ব্লক করে দিয়েছে। আমিও উত্তরের অপেক্ষায় আছি।

 

Leave A Reply

Your email address will not be published.

x