আইটেম গানে লিজা

0 2,222

আলমগীর,বিনোদন :
জনপ্রিয় শিল্পী লিজার নতুন ‘গান মন যে দোলে’ গানটি কাটা চলচ্চিত্রের আইটেম গানে ব্যবহার করা হবে। জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে গানটি প্রকাশ করা হয়েছে। হাসান ফুয়াদ পরিচালিত ‘কাটা’ চলচ্চিত্রের আইটেমটি লিখেছেন তারিক তুহিন, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ।

মন যে দোলে গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে ডিজিটালি প্রকাশিত করেছে জিপি মিউজিক। আজ ১৭ এপ্রিল জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘মন যে দোলে’ শিরোনামে লিরিকাল ভিডিও।

প্রসঙ্গত, ২০০৮ সালে তুমুল জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ক্লোজআপ ওয়ানের মুকুট জয় করেন সানিয়া সুলতানা লিজা। তার প্রথম একক অ্যালবাম তৌসিফ ফিচারিং লিজা পার্ট-১ প্রকাশিত হয় ২০১২ সালে, দ্বিতীয় একক অ্যালবাম পাগলি সুরাইয়া প্রকাশিত হয় ২০১৫ সালে। লন্ডনভিত্তিক বলিউডের গানের চ্যানেল বিফোরইউ মিউজিক-এ প্রথম বাংলাদেশি গায়িকা হিসেবে চ্যানেলটিতে প্রচার হয় লিজার মিউজিক ভিডিও ‘পাগলী সুরাইয়া’। তৌসিফের কম্পোজিশনে এ মনের আঙ্গিনায়/তোরই তো ঠিকানা গানটি গেয়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন তিনি।

এছাড়া এই তো ভালোবাসা চলচ্চিত্রের জন্য গাওয়া লিজা ও তৌসিফ এর টাইটেল সঙ এই তো ভালোবাসা বর্তমান তরুণ প্রজন্মসহ সব শ্রেণীর শ্রোতা হৃদয় জয় করে নিয়েছে। উপস্থাপনায়ও বেশ সুনাম রয়েছে তার।

Leave A Reply

Your email address will not be published.

x