আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে ২ কোটি টাকার কাঁচামাল ডাকাতি

0 89

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: গাজীপুরের কালিয়াকৈরে স্কয়ার ফার্মার ভুয়া আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে ডাকাতি হওয়া ২ কোটি টাকার ওষুধের কাঁচামাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মূল হোতাসহ জড়িত তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।

বুধবার (২৯ জানুয়ারি) সকালে র‍্যাবের নতুন আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক (এএসপি) সুজয় সরকার ব্রেকিংনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।ব্রেকিংনিউজ

সুজয় সরকার বলেন, গত ১৪ জানুয়ারি রাত ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া মোড় থেকে স্কয়ার ফার্মা ঢাকা ইউনিটের ওষুধের কাঁচামালবোঝাই একটি কাভার্ড ভ্যান ছিনতাই হয়। কাভার্ড ভ্যানটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২৬৯টি ড্রামবোঝাই করে দুই কোটি টাকার অধিক মূল্যের ওষুধ তৈরির কাঁচামাল ১০-১২ জন ডাকাত পথরোধ করে কাভার্ড ভ্যানটিকে তাদের নিয়ন্ত্রণে নিয়ে নেয়। পরে তারা রাতেই গাড়িটির চালক ও তার সহকারীকে মিরপুর বেড়িবাঁধ এলাকায় ফেলে রেখে যায়। পরদিন খালি কাভার্ড ভ্যান আশুলিয়া এলাকার থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ১৫ জানুয়ারি কালিয়াকৈর থানায় মামলা হয়।

এ ঘটনায় মূল হোতাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ এর একটি দল। এ বিষয়ে আজ বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

 

Leave A Reply

Your email address will not be published.

x