আইপিএলের নিলামে কেন ছিলেন না প্রীতি জিন্টা

0 1,033

খেলাধুলা ডেস্ক : সেলুলয়েডের পর্দায় তাঁকে আর বেশি দেখা যায় না আজকাল। সুন্দরী প্রীতি জিন্টার যেটুকু দেখা মেলে, তা আইপিএল-এর মঞ্চেই মেলে। নিলামে যেমন সক্রিয় ভাবে ক্রিকেটারদের বাছাই করতে দেখা যায় প্রীতিকে, তেমনই কিংগস ইলেভেন পঞ্জাবের প্রত্যেক ম্যাচে ভিভিআইপি বক্স থেকে দলকে চিয়ার করে থাকেন তিনি।

এ বার অবশ্য আইপিএলের বোধন- নিলামেই কাটল সেই সুর। নিলামে তিনি ছিলেন না প্রত্যেকবারের মত। তিনি না থাকলেও অবশ্য টিভির পর্দায় সারাক্ষণ চোখ ছিল তাঁর। প্রীতির টুইট থেকেই তা পরিষ্কার। নিলাম শুরুর আগেই প্রীতি টুইট করেন, প্রত্যেকে কেমন আছ? আইপিএল নিলামের জন্য ভীষণই উত্তেজিত। শুরু হওয়ার জন্য এখন থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছি। তোমাদের পরামর্শের জন্যে ধন্যবাদ।

ইয়ন মর্গ্যানকে তাঁর দলে তুলে নেওয়ার পরেই উচ্ছ্বসিত প্রীতির পরের ট্যুইট, কিংগস ইলেভেন পঞ্জাবের পরিবারে মর্গ্যানকে স্বাগত। তোমাকে সিংহের গুহায় পেয়ে ভাল লাগছে। এর পরেই উৎসাহী ভক্তেরা প্রীতির অনুপস্থিতির কারণ জানতে চান। প্রীতি টুইটেই জানান, এই বছরে আমি ভীষণ ব্যস্ত রয়েছি। তাই নিলামে যেতে পারলাম না। তা ছাড়া বীরেন্দ্র সহবাগ রয়েছেন। উনি দারুণভাবে সবকিছু নিয়ন্ত্রণ করতে পারেন। গত বছরেই মার্কিন বয়ফ্রেন্ড গুডএনাফকে বিয়ে করেছেন প্রীতি। তিনি দাম্পত্যজীবন যে ভালই কাটাচ্ছেন, তা বোঝাই যাচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.

x