আইপিএলের মধ্যেই কিউই তারকার বিয়ের উৎসব, ধোনিদের তুমুল নাচ

২১১
ডেভন কনওয়ের সঙ্গের বিয়ের অনুষ্ঠানে ধোনিরা। ছবি : চেন্নাই সুপার কিংস

বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার ডেভন কনওয়ে। বিয়ের মূল অনুষ্ঠানের আগেই আইপিএলের মধ্যে তামিল স্টাইলে প্রি-ওয়েডিং পার্টি দিয়েছেন নিউজিল্যান্ডের ক্রিকেটার। তাতে নাচে-গানে মাতলেন মহেন্দ্র সিং ধোনি-ব্রাভোরা।

অবশ্য এর মধ্যে আলাদাভাবেই নজর কাড়লেন চেন্নাইয়ের তারকা ক্রিকেটার ধোনি। হলুদ রঙের পাঞ্জাবি ও সাদা ধুতিতে অনুষ্ঠানে অংশ নেন চেন্নাইয়ের সাবেক অধিনায়ক।

আনন্দবাজারের প্রতিবেদন অনুসারে, মুম্বাইয়ের হোটেলে আয়োজন করা হয় এ অনুষ্ঠান। সেখানে দক্ষিণী সাজে সেজেছিলেন ক্রিকেটার থেকে শুরু করে সাপোর্ট স্টাফরা। এমনকি নিউজিল্যান্ডের কনওয়েকেও ধুতি-পাঞ্জাবি পরতে দেখা যায়।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচের পরে কনওয়ের বিয়ের অনুষ্ঠানটি হয়। মূল অনুষ্ঠানের পরে নাচ-গানে মেতে ওঠেন চেন্নাইয়ের ক্রিকেটারেরা। সব সময় শান্ত থাকা ধোনিকেও নাচতে দেখা যায়। এ ছাড়া ডোয়েন ব্র্যাভো, রুতুরাজ গায়কোয়াড়, রবীন্দ্র জাদেজাদেরও নাচতে দেখা যায়।

কনওয়ের হবু স্ত্রীর নাম কিম ওয়াটসন। বছর দুয়েক আগেই ওয়াটসনের সঙ্গে বাগদান-পর্ব সেরে রেখেছিলেন ডেভন কনওয়ে। এবার বিয়ের কাজও সেরে নিলেন তাঁরা। বিয়ের জন্য চেন্নাইয়ের বায়ো-বাবল ভেঙে বের হতে হয়েছে কিউই তারকাকে।

Comments are closed.