আইপিএল নিয়ে সুখবর পেলেন লিটন

0 ১৪২
মাঠ ও মাঠের বাইরে সুসময় কাটছে লিটন দাসের। ছবি : লিটনের ভেরিফায়েড ফেসবুক পেজ

প্রথমবারের মতো আইপিএল খেলতে গতকাল রোববার (৯ এপ্রিল) দেশ ছাড়েন লিটন দাস। কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল মাতাবেন তিনি। তার যাওয়া নিয়ে কম জল ঘোলা হয়নি। শেষ পর্যন্ত ২৪ দিনের জন্য ছাড়পত্র পান বিসিবির কাছ থেকে। তবে কলকাতা যাওয়ার পরদিনই সুখবর পেলেন এই ওপেনার।

আয়ারল্যান্ডের বিপক্ষে আগামী মাসে ইংল্যান্ডে অনুষ্ঠেয় ওয়ানডে সিরিজের ক্যাম্পে যোগ দেওয়ার আগে দুদিন বাড়তি ছুটি পেলেন লিটন। তাতে আইপিএলে দুদিন বেশি থাকতে পারবেন এই ডানহাতি ক্রিকেটার।

আজ সোমবার (১০ এপ্রিল) আসন্ন ‍আয়ারল্যান্ড সিরিজকে সামনে রেখে গণমাধ্যমের মুখোমখি হয়েছেন বাংলাদেশ ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

আগামী ১ মে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবে বাংলাদেশ দল। ২ তারিখ পৌঁছাবেন সাকিব আল হাসান-তামিম ইকবালরা। সেই সময় আইপিএলে কলকাতার ক্যাম্পে থাকবেন লিটন। আরেক ক্রিকেটার মুস্তাফিজুর রহমান থাকবেন দিল্লি ক্যাপিটালসে।

মুস্তাফিজ সময় মতোই যোগ দেবেন জাতীয় দলের ক্যাম্পে। তবে বোর্ডের কাছে অতিরিক্ত দুই দিনের ছুটি চেয়েছেন লিটন। বোর্ডও মঞ্জুর করেছে সেটি। জালাল ইউনুস বলেন, ‘ইংল্যান্ডে আমরা পৌঁছাবো ২ মে। লিটন দুইদিন ছুটি চেয়েছে। সে দলের সঙ্গে যোগ দেবে ৫ তারিখে। আমরা তাতে রাজি হয়েছি। আর মুস্তাফিজ ঠিক সময়েই ক্যাম্পে যোগ দেবে।’

লিটনের ব্যাটে বসন্ত, আইপিএলে গেলেন নিজেকে আরও ঝালিয়ে নিতে। এবার পেলেন দুইদিনের বাড়তি ছুটি। সময়টা যে দারুণ কাটছে লিটনের, তাতে কোনো সন্দেহ নেই।

আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডে হতে চলা তিন ম্যাচ ওয়ানডে সিরিজ মাঠে গড়াবে যথাক্রমে ৯, ১২ ও ১৪ মে। এর আগে ৫ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে ইংল্যান্ডের চেমসফোর্ডে।

Leave A Reply

Your email address will not be published.