আইপিএল শেষ প্যাট কামিন্সের

331

খেলাধুলা ডেস্ক : মুম্বাই ইন্ডিয়ানসকে বেশ বিপদেই ফেলে দিয়েছেন পেসার প্যাট কামিন্স। গত বছর টানা ম্যাচ খেলে ক্রিকেটের ২২ গজে নিজেকে ব্যস্ত রেখেছিলেন অস্ট্রেলিয়ান এ পেসার। টানা ১৩টি টেস্ট খেলার ধকল বুঝি আর সামলাতে পারলেন না এই অজি ক্রিকেটার।

পিঠের ইনজুরি নিয়ে শেষ পর্যন্ত ছিটকে গেলেন আইপিএল থেকে। এ বিষযটি আজ মঙ্গলবার নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

অবশ্য বেশ কিছুদিন ধরেই পিঠের সমস্যায় ভুগছিলেন এই পেসার। অস্ট্রেলিয়ার ফিজিও ডেভিড বেকলি জানান, ‘কামিন্সের পিঠে কিছু ব্যথা আছে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চতুর্থ টেস্টের পর থেকেই তিনি পিঠের সমস্যা অনুভব করতে থাকেন। স্ক্যানের পর বিষয়টি আরো নজরে আসে। তার এই ইনজুরি ধীরে ধীরে প্রকট আকার ধারণ করতে থাকে। যার ফলে তাকে আমরা আইপিএল থেকে সরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছি।’

এই ফিজিও আরও বলেন, ‘ওকে কিছুদিন পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে। তারপর আমারা বলতে পারব, সে মাঠে ফিরতে পারবে কি না।’

অস্ট্রেলিয়ার হয়ে গত গ্রীষ্ম মৌসুম থেকে দারুণ ফর্মে আছেন প্যাট কামিন্স। কিছুদিন আগে দক্ষিণ আফ্রিকা সফরে অস্ট্রেলিয়া দলের পারফরম্যান্স খারাপ থাকলেও কামিন্স নিজের ফর্ম হারাননি। বল হাতে ২২ উইকেট তুলে নিয়েছিলেন এই পেসার।

কামিন্সের এমন আগুন ফর্মের কারণেই আইপিএলের নিলামে গত জানুয়ারিতে ৫.৪ কোটি রুপিতে তাঁকে দলে টেনেছিল মুম্বাই ইন্ডিয়ানস। আইপিএলে তার ছিটকে পড়ায় দারুণ বিপদে পড়ে গেল বাংলাদেশের কাটার বয় মোস্তাফিজের মুম্বাই।

x