আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আফজাল হোসেন বিপ্লবের গণসংযোগ

0 30

মাজহারুল ইসলাম,রৌমারী(কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রৌমারী সদর ইউনিয়ন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আফজাল হোসেন বিপ্লব। তিনি প্রতিনিয়ত গ্রামে গঞ্জে গণসংযোগ করছেন। সে লক্ষ্যে কে সামনে রেখে বর্তমানে তিনি এলাকায় গনসংযোগ ও মতবিনিময় সভা, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক কার্যক্রমসহ সকল উন্নয়ন মূলক কার্যক্রমে অংশ গ্রহণ করছেন আফজাল হোসেন বিল্পব।

 

পর উপকারী, চিন্তাশীল ও পরিছন্ন ইমেজের মানুষ হিসাবে পুরো ইউনিয়নে তার খুবই পরিচিতি ও সকলের প্রিয় মানুষ তিনি। রৌমারীগ্রাম,নটানপাড়া,ইছাকুড়ি,মন্ডলপাড়া,মির্জাপাড়া,পদ্রারচর,কোনাচিপাড়া,কাঠালবাড়ী,গোয়ালগ্রাম,ফুলবাড়ী,সুতিরপার,লাউবাড়ী,হিজলামারী,চুলিয়ারচর,বারবান্দা,বড়াইবাড়ী,ঝাউবাড়ী,নওদাপাড়া,চান্দারচর,ব্যাপারীপাড়া,খাটিয়ামারী,রতনপুর,রসুলপুর,নতুনবন্দরসহ সকল এলাকায় নানামুখি উন্নয়ন মূলক কর্মকান্ডের সাথে অনেক আগে থেকেই অংশ গ্রহণ করতেন। এলাকায় তার যতেষ্ট সুনাম রয়েছে।

আসন্ন রৌমারী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে, ইউনিয়নের সকল জনসাধারণের সুখ-দূঃখের সাথী করে পুরো ইউনিয়নের সার্বিক দায়িত্ব ও উন্নয়ন মুলক কাজ করতে চান তিনি।

 

রৌমারী ৪নং সদর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন বিল্পব বলেন, আমি শতভাগ আশাবাদী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা, বিশ্ব মানবতার মা, তিনতিন বারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা তিনি যদি আমাকে ৪নং রৌমারী সদর ইউনিয়নের আওয়ামীলীগের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন দেন তাহলে আমি বিশ্বাস করি আমার এলাকার অসহায় দরিদ্র জনগন বিপুল ভোটে নৌকায় মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।

 

Leave A Reply

Your email address will not be published.