আগামীতে তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের পর নির্বাচন হবে -দুলু

0 ৩২৮
সোহেল রানা, নাটোর: জাতীয়তাবাদী দল বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, “আগামীতে তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের পর নির্বাচন হবে। আমরা চাই তত্ত্বাবধায়ক সরকার অথবা অন্তবর্তীকালীন কাছে ক্ষমতা হস্তান্তর হবে। তারপর সমস্ত  প্রশাসন ও নির্বাচন কমিশন পরিবর্তন হবে।
তারপরে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে। সেই নিরপেক্ষ নির্বাচনে যারাই ক্ষমতায় আসুক না কেন তাকে জনগণ মেনে নেবে এবং আমরাও মেনে নেব। সেই তত্ত্বাবধায়ক সরকার অথবা অন্তবর্তীকালীন সরকারের জন্যই আমাদের এই আন্দোলন। যে আন্দোলনের মাধ্যমে মানুষের ভাতের অধিকার, ভোটের অধিকার, গণতান্ত্রিক অধিকার ও কথা বলার অধিকার মানুষ ফিরে পাবে।
আমি বিশ্বাস করি সেই আন্দোলনে নাটোরের যুবসমাজ তথা যুবদল আগামী দিনে অগ্রনী ভূমিকা রাখবে। রবিবার সকাল বেলা ১২ টার দিকে শহরের আলাইপুরস্থ বিএনপিথর অস্থায়ী কার্যালয়ে আয়োজিত নাটোর সদর উপজেলা ও নাটোর শহর যুবদলের দ্বি-বর্ষিক সম্মেলনে এসব কথা বলেন।
সম্মেলনের উদ্বোধন করেন জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম। শহর যুবদলের আহবায়ক শামীম আহমেদের সভাপতিত্বে আয়োজিত সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, কাজী শাহ আলমসহ নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.