আজ বিয়ে, কালই হানিমুনে যাচ্ছে সৃজিত-মিথিলা

0 11

বিনোদন ডেস্ক: সব গুঞ্জনের অবসান ঘটিয়ে আজ বিয়ের পিঁড়িতে বসছেন বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলা ও কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জী। সন্ধ্যায় দক্ষিণ কলকাতার সৃজিতের নিজ বাড়িতে ঘরোয়া পরিবেশে তাদের বিয়ের রেজিস্ট্রি হবে। ইতোমধ্যে বাংলাদেশ থেকে মিথিলার বাবা-মা, ভাই-বোনও আত্মীয়-স্বজনরা কলকাতায় পৌঁছেছেন।

বিয়ের খবরটি মিছিলা নিজেই নিশ্চিত করেছেন। গণমাধ্যমকে মিথিলা বলেছেন, ‘আজ সৃজিতের সঙ্গে আমার বিয়ে। সন্ধ্যায় আমাদের বিয়ে। আমি এখন সৃজিতের দক্ষিণ কলকাতার বাসায় আছি। গত মঙ্গলবার কলকাতায় এসেছি। আমার বাবা-মা, ভাই-বোন ও পরিবারের আত্মীয়-স্বজনরাও এসেছে।’ব্রেকিংনিউজ

অনেকদিন ধরেই সৃজিতের সঙ্গে মিথিলার মাখামাখি নিয়ে কানাঘুষা চলছিল। তবে বরাবরই তারা তাদের সম্পর্ককে গোপন রেখেছেন।

এদিকে মেয়ের বিয়ে উপলক্ষে বাংলাদেশ থেকে বড় বড় সাইজের হালিখানেক ইলিশ মাছ নিয়ে কলকাতায় গেছেন মিথিলার বাবা-মা। বিয়ের পর সবাইকে নিয়ে কোনও একটি হোটেলে রাতের ডিনার হবে বলেও জানিয়েছেন মিথিলা।

বিয়ে তো আজ হবে, হানিমুল কবে? এমন প্রশ্নে মিথিলা বলেন, ‘সেটাও দেরি হবে না। আগামীকাল সকালে আমরা জেনেভায় যাবো। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে আমি পিএইচডি রেজিস্ট্রেশন করবো। সেখানে সৃজিতকে নিয়ে সপ্তাহখানেক বেড়াবো। কাজ আর হানিমুন একসঙ্গেই সেরে নেবো।’

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার পরিচয়। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান ও মিথিলা।

Leave A Reply

Your email address will not be published.