আটঘরিয়ায় নানা আয়োজনে আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0 ৯৮
পাবনা  প্রতিনিধি : পাবনার আটঘরিয়ায় বিভিন্ন আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
এই উপলক্ষে সকালে আটঘরিয়া বাজার প্রাঙ্গনে  উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর মুর‌্যাল ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন এবং বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের লীগের আয়োজনে আটঘরিয়া বাজার থেকে একটি বিশাল আনন্দ মিছিল বের হয়ে উপজেলা চত্বরে  এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
পরে উপজেলা অডিটরিয়ামে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউপি চেয়ারম্যান আবু হামিদ মোহাম্মদ মোহাঈম্মিনুল হোসেন চঞ্চল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি আব্দুল গফুর মিয়া।
এসময় পৌর আওয়ামী লীগের আহবায়ক গোলজার হোসেন, যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম মুকুল, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আজিজুল গাফফার, সাধারণ সম্পাদক গোলাম মওলানা পান্নু, মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলী খান, সাধারণ সম্পাদক জিন্নাত আলী শেখ, ইউনিয়ন যুব লীগের সভাপতি আ: বাতেন সরকার,
চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম,  যুবলীগের সভাপতি আব্দুল মান্নান মোল্লা, সাধারণ সম্পাদক সাবান আলী, একদন্ত ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এসএম মানিক হোসেন, লক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম, ছাত্রী লীগের সভাপতি খাইরুল হাসান নাসিম, আওয়ামী লীগ নেতা নাসিম, বাঁধন সহ
আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এছাড়া দিবসটি পালন উপলক্ষে সন্ধায় আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.