আটঘরিয়ায় প্রতিষ্ঠান প্রধান ও সভাপতিদের দিনব্যাপি ওয়ার্কশপ

0 ১০৮

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি: পাবনার আটঘরিয়ায় মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার প্রধান ও সভাপতিদের একদিনের ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে পারফরমেন্স বেজড গ্রান্টস ফর সেকেন্ডারী ইন্সটিটিউশন (চইএঝও) স্কিম এর আওতায় মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা সমূহের প্রধান শিক্ষক, সুপার এবং সভাপতিদের একদিনের ওয়ার্কশপ ৩০ মে (মঙ্গলবার) উপজেলার দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

স্কুল, মাদ্রাসা ও কলেজের ব্যবস্থাপনা জবাবদিহি অনুদান পুরস্কার বাস্তবায়ন, উদ্দেশ্য, যোগ্যতার মানদন্ড, অর্থের পরিমাণ ইত্যাদি বিষয়ের উপর ওয়ার্কশপ পরিচালনা হয়।

ওয়ার্কশপের উদ্বোধন করেন পাবনা জেলা শিক্ষা অফিসার মোঃ রুস্তম আলী হেলালী। ওয়ার্কশপ সম্পর্কে বিস্তারিত বর্ণনা দেন আটঘরিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম শাহজাহান আলী, একাডেমিক সুপারভাইজার শিপ্রা রাণী মন্ডল. জেলা শিক্ষা অফিসের সহকারি পরিদর্শক মোঃ মিনহাজ উদ্দিন মিয়া।

বক্তব্য দেন আটঘরিয়া পৌর সভার মেয়র মোঃ মহিদুল ইসলাম রতনসহ বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসার প্রধান শিক্ষক ও সুপার।

উল্লেখ্য যে, ২০২১-২২ অর্থ বছরে আটঘরিয়া উপজেলার পারফরমেন্স বেজড গ্রান্টস ফর সেকেন্ডারী ইন্সটিটিউশন (চইএঝও) স্কিম এর আওতায় এই প্রথম অনুদান পুরস্কার হিসেবে ৫ লক্ষ টাকা পেয়েছে মাধ্যমিক পর্যায়ের বিদ্যালয় সমূহ থেকে পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ী ও দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয়।

Leave A Reply

Your email address will not be published.