আত্রাইয়ে আওয়ামীলীগ নেতার উপর হামলা

0 ৮৬
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লার (৪৬) উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টা নাগাদ এই হামলার ঘটনা ঘটে। তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নাটোর হাসপাতালে ভর্তি করালে সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা। মান্নান মোল্লা উপজেলার সুদরানা গ্রামের মৃত্যু ছোবহান মোল্লার ছেলে।
বিশা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক) আব্দুর রশিদ বলেন, সমসপাড়া বাজারে ইউনিয়ন দলীয় অফিসে একটি জরুরী মিটিং ছিল। ওই মিটিংয়ে যোগ দিতে এদিন বেলা সাড়ে ১১টা নাগাদ মান্নান মোল্লা নিজ বাড়ী থেকে মোটরসাইকেল যোগে দলীয় অফিসে আসছিলেন।পথি মধ্যে ভাঙ্গাজাঙ্গাল বাজারে পৌছলে এলাকার কতিপয় যুবকরা তার পথরোধ করে হামলা চালিয়ে এ্যালোপাতারি ভাবে মারপিট করতে থাকে। এসময় স্থানীয়দের প্রতিরোধে হামলাকারীরা পালিয়ে যায়। তাকে রক্তাক্ত ও গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নাটোর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তিনি জানান,মান্নান মোল্লার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেফতারের দাবিতে ত’ক্ষনা’ আওয়ামীলীগ,যুবলীগসহ সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা সমসপাড়া বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। তবে কি কারনে এহামলার ঘটনা ঘটেছে তা বলতে পারেননি তিনি।
প্রত্যক্ষদর্শি এলাকার বৈঠাখালি গ্রামের ফিরোজ হোসেন বলেন,একটি কাজে মান্নান মোল্লার বাড়ীতে গিয়েছিলাম। একসাথে পৃথক মোটরসাইকেলে সমসপাড়া যাচ্ছিলাম।এসময় ভাঙ্গাজাঙ্গাল বাজারে পৌছলে হামলাকারীরা পথরোধ করে দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে মারপিট করতে থাকে। এসময় রক্তাক্ত অবস্থায় মান্নান মোল্লাহ দৌড়ে একটি দোকানের ভিতরে আশ্রয় নিলে হামলাকারীরা সেখান থেকে টেনে-হিচরে বের করে আবারো বেধরোক মারপিট করে।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, খবর পেয়ে সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.