আত্রাইয়ে নিখোঁজের একদিন পর নদীতে ভেসে উঠল বৃদ্ধার মরদেহ

0 ৮৪
আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে ময়েন উদ্দীন (৬৫) নামে এক বৃদ্ধ নিখোঁজ হবার একদিন পরে নদীতে তার মরদেহ ভেসে উঠেছে। শুক্রবার সকালে গোসল করতে নেমে নিখোঁজ হলে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল দিনভর তার সন্ধান করতে পারেনি। শনিবার সকালে তার মরদেহ ভেসে ওঠে। বৃদ্ধ ময়েন উদ্দীন উপজেলার কাশিয়াবাড়ী গ্রামের মৃত মছির উদ্দীনের ছেলে।
বৃদ্ধ ময়েন উদ্দীনের ভাই সুলতান হোসেন বলেন,শুক্রবার সকালে বাড়ীর অদুরে আত্রাই নদীতে গোসল করতে যান ময়েন উদ্দীন। এর পর নদীতে নেমে নিখোঁজ হয়। তাকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। এর পর আত্রাই ফায়ার সার্ভিস কর্মীরা এবং রাজশাহী থেকে ডুবুরিদল এসে নদীতে দিনভর খুঁজেও তার সন্ধান করতে পারেনি। পরে শনিবার সকালে ময়েন উদ্দীনের মরদেহ ভেসে ওঠে।
আত্রাই ফায়ার সার্ভিস ষ্টেশন লিডার নেকবর আলী বলেন, বৃদ্ধ নিখোঁজ হবার সংবাদ পাওয়ার পর থেকে আমরা এবং রাজশাহী থেকে চার সদস্যের ডুবুরিদল যৌথভাবে অনেক চেষ্টা করেও সন্ধান করতে পারিনি। তবে শনিবার সকালে তার মরদেহ ভেসে ওঠে।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেকুর রহমান সরকার বলেন,এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.