আত্রাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে টেম্পু উল্টে নিহত ১

0 ৭২
আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ ন‌ওগাঁর আত্রাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে টেম্পু উল্টে মাহাবুব (১৯) নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার (১০ জুন) সকল সাড়ে ৯ টার দিকে আত্রাই সেতুর দক্ষিণ পার্শ্বে চারমাথার মোড়ে এ ঘটনা ঘটে। নিহত মাহবুব উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের সোনাডাঙ্গা গ্ৰামের রুস্তম আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার  সকাল সারে ৯টার দিকে মাহবুব টেম্পুতে মালামাল নিয়ে নলডাঙ্গা থেকে আত্রাইয়ে দিকে চালিয়ে আসছিল। পথিমধ্যে উপজেলার আত্রাই সেতুর দক্ষিণ পার্শ্বে চারমাথার মোড় এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে টেম্পু উল্টে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং সেখানে কর্মরত চিকিৎসক টেম্পু চালকে মৃত ঘোষণা করেন।
এবং আহত আরো তিন জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  আহতরা হলেন, রহিদুল (৪৫), মোফাজ্জল (৫০), রাসেল (২০)। পরে রহিদুলের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার ঘটনা স্থল পরিদর্শন করেন। এঘটনায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.