আত্রাইয়ে শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

0 ১৫৫
আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার (১৭মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন পরে সকাল ১০ টার সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও আহ্সানগঞ্জ রেলস্টেশন চত্বরে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এক মিনিট নীরবতা পালন‌ ও শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফেরাত কামনায় দোয়া এবং মোনাজাত করা হয়।
এ সময় উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার দাস, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রোখসানা হ্যাপী, উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্মকর্তা সোহেল রানা, ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মইনুর রহমান,  বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক উপজেলা বিভিন্ন দপ্তরের অফিসার, মুক্তিযোদ্ধা মোঃ কাজী রুহুল ইসলাম, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
পরে ১১ টার সময় উপজেলা অডিটোরিয়া হল রুমে স্বাধীনতা ও বঙ্গবন্ধু উপরে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও তথ্যচিত্র প্রদর্শন আলোচনা সভা ও সংস্কৃতি অনুষ্ঠান এবং সন্ধ্যায় ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলার আয়োজন করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.