আত্রাইয়ে সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা সুপার নিহত

0 ১০৪
আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে মটরসাইকেলের নিয়ন্ত্র হারিয়ে ছামসুর রহমান মাদানী (৫০) নামে এক মাদ্রাসা সুপার নিহত হয়েছেন। এসময় ইব্রাহিম হোসেন (১৬) নামে এক ছাত্র আহত হয়েছে। আহত ইব্রাহিমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত ছামসুর রমহমান আত্রাই উপজেলার সোনাইডাঙ্গা রহমানিয়া কওমী মাদ্রসার সুপার । সে রাণীনগর উপজেলার পাঁচুপুর গ্রামের মৃত জান্নাত সরদারের ছেলে এবং আহত ইব্রাহিম সোনাইডাঙ্গা গ্রামের আলমগীর হোসেনের ছেলে। মঙ্গলবার রাত অনুমান সোয়া ১০টায় এঘটনা ঘটে।
অত্রমাদ্রাসার সহকারী শিক্ষক আব্দুস সালাম বলেন,রাত সোয়া ১০টা নাগাদ মটরসাইকেলে মাদ্রাসার ছাত্র ইব্রাহিমকে সাথে নিয়ে সুপার ছামসুর রহমান কিছু নাস্তা কিনার জন্য আত্রাই সদরে যাচ্ছিলেন। এসময় কালীগঞ্জ-আত্রাই সড়কের আত্রাই পল্লীবিদ্যু’ সাবষ্টেশনের একটু অদুরে মোড়ে পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পরে যায়। এসময় লোকজন দেখতে পেয়ে তাদেরেকে উদ্ধার করে আত্রাই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ছামসুর রহমানকে মৃত্যু ঘোষনা করেন। এছাড়া ইব্রাহিমের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাতেই আত্রাই হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এঘটনায় কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.