আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চালু হলো আলট্রাসনোগ্রাম মেশিন

0 ১৫৯
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথমবারের মতো চালু হলো আলট্রাসনোগ্রাম মেশিন। সোমবার (৬মার্চ) সাকাল ১১ টার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রোখসানা হ্যাপীর সভাপত্বিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামাণিক, উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) ইকতেখারুল ইসলাম।
এ সময় ডাঃ রোখসানা হ্যাপী বলেন, এই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলট্রাসনোগ্রাম মেশিন না থাকায় রোগীদের নানা বিড়ম্বানায় পড়তে হয়েছে।  বিভিন্ন সময় ক্লিনিকে গিয়ে অতিরিক্ত অর্থ ব্যয় করে রোগীদের চিকিৎসা করতে হয়েছে। তবে এখন থেকে রোগীদের আর অতিরিক্ত অর্থ ব্যয় করতে হবে না। এখন থেকে প্রতিদিন (সরকারী ছুটির দিন বাদে) অফিস চলাকালীন সময়ে রোগীদের আলট্রাসনোগ্রাম করা যাবে। এবং আলট্রাসনোগ্রাম করতে ১২০ থেকে সর্বোচ্চ ২২০ টাকা লাগবে। এই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলট্রাসনোগ্রাম মেশিন সংযোগের মাধ্যমে চিকিৎসা সেবা আরো এক ধাপ এগিয়ে যাবে বলে আশা করেন তিনি।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আরএমও) ডাঃ আমিনুল ইসলাম, ডাঃ তাজুল ইসলাম, ডাঃ আফরোজা ইয়াসমিন ইতি, ডাঃ সিরাজুম মুনিরা, ডাঃ কানিজ মাহমুদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.