আনন্দ কুমার থেকে হৃতিকের গ্রিক গড হয়ে উঠা (ভিডিও)

142

বিনোদন ডেস্ক: সুপার ৩০-তে বিহারের এক অঙ্ক শিক্ষক। সেখান থেকে ‘ওয়ার’ ছবিতে দুর্ধর্ষ গুপ্তচর। আর লুক ও ফিটনেসেও আমূল বদল। কীভাবে কয়েক মাসের মধ্যে বদলে ফেললেন নায়ক? ভক্তদের ভিডিও শেয়ার করে নিজেই ফাঁস করলেন হৃতিক রোশন।

সুপার ৩০ ছবির মূল চরিত্র বিহারের অঙ্ক শিক্ষক আনন্দ কুমার। সেই চ্যালেঞ্জ নিয়েছিলেন হৃতিক রোশন। কিন্তু গ্রিক গড কীভাবে বিহারি নিম্নবিত্ত শিক্ষক হবেন? তা নিয়ে অনেকের মনেই দেখা দিয়েছিল প্রশ্ন। কিন্তু ওই চরিত্রের জন্য শুধু ভোজপুরী মেঠো ভাষার তালিম নেননি হৃতিক, বরং নিজের অতিপ্রিয় পেশীবহুল শরীরও ভেঙে ফেলেছিলেন। নায়ক নিজেই জানিয়েছিলেন, তার কোমর হয়ে গিয়েছিল ৩৮ ইঞ্চি।

সুপার ৩০ ছবির পর যশরাজ ব্যানারের ওয়ার হাতে নেন হৃতিক রোশন। কিন্তু ওয়ার তো একেবারে ভিন্নধর্মী চরিত্র। এখানে তো হৃতিককে লাগতে হবে সেই গ্রিক গডের মতই। আর সঙ্গে রয়েছেন টাইগার শ্রফের মতো উঠতি তারকা। কিন্তু সেই চ্যালেঞ্জ গ্রহণ করে মাত্র কয়েক মাসে অসাধ্য সাধন করেছেন হৃতিক রোশন।

৩৮ থেকে কোমর কমিয়ে এনেছেন ৩০ ইঞ্চিতে। আর ওয়ার ছবিতে হৃতিকের লুক দেখে ‘ফিদা’ ভক্তরা। নারীকুল তো বটেই পুরুষ ভক্তরাও তার সুঠাম চেহারায় কাত। কীভাবে ফের সুঠাম চেহারা ফিরে পেলেন হৃতিক? মুখে বলা যতটা সহজ, কাজে কিন্তু ততটা নয়। প্রচুর পরিশ্রম করতে হয়েছে নায়ককে। জিমে রীতিমতো নিজেকে নিঙড়ে দিয়েছেন গ্রিক। সেই ভিডিওই ভক্তদের সঙ্গে শেয়ার করলেন।

ওয়ার ছবিটি মাত্র ৮ দিনে ব্যবসা করেছে ২২৮.৫৫ কোটি টাকা। ৩০০ কোটি টাকা পার করে দেবে বলে মনে করছেন ছবি বিশেষজ্ঞরা।

x