আপাতত নতুন সিনেমা হাতে নিচ্ছি না- মন্দিরা

0 ১৫৩
মন্দিরা চক্রবর্তী। ছবি : ফেসবুক থেকে নেওয়া

মন্দিরা চক্রবর্তীর প্রথম সিনেমা ‘কাজলরেখা’ মুক্তি পেয়েছে ঈদুল ফিতরে। সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে এই নায়িকার আরও এক সিনেমা ‘নীলচক্র’। যেখানে তাঁর নায়ক আরিফিন শুভ। সিনেমাটি প্রসঙ্গে এই নায়িকার ভাষ্য, সিনেমাটি দারুণ হয়েছে। আমার বিশ্বাস দর্শকরা দারুণভাবে গ্রহণ করবেন এই সিনেমা।

কবে মুক্তি পাবে এই সিনেমা এই প্রশ্নের উত্তরে নায়িকা জানিয়েছেন, এটা আমি এখনই বলতে পারব না। এ বিষয়ে পরিচালক মিঠুন খান ও সিনেমাটির প্রযোজক বলতে পারবেন। ‘কাজলরেখা’য় আপনার নায়ক শরিফুল রাজ। ‘নীলচক্রে’ আরিফিন শুভ। দুই নায়কের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন?

নায়িকা জানিয়েছেন, এক কথায় অসাধারণ। রাজ তো দারুণ একজন অভিনেতা। বেশ হেল্পফুল। আর শুভ ভাই তো আমার ছোটবেলার ক্রাশ। সেই ক্রাশের সঙ্গে স্ক্রিনশেয়ার করার সুযোগ আমার জন্য অনেক বড় প্রাপ্তি হয়েই থাকবে।

নায়িকা হিসেবে অভিষেকের পর অনেকেই নতুন সিনেমার গল্প শোনাতে চাইছেন মন্দিরাকে। নায়িকার ভাষ্য, নতুন কাজ নিয়ে কথা বলছেন। তবে আমি আরও সময় নিতে চাই। আপাতত কোনো ছবি হাতে নিচ্ছি না। কাজলরেখার পর এই নীলচক্র নিয়েই মাঠে নামব। এরপর নতুন সিনেমা…

চ্যানেল আইয়ের সেরা নাচিয়ের ২০১২ সালের দ্বিতীয় রানার আপ হয়েছিলেন মন্দিরা চক্রবর্তী। এরপর থেকে নাচের অনুষ্ঠানের পাশাপাশি নাটকে নিয়মিত অভিনয় করছেন।

Leave A Reply

Your email address will not be published.