আবারও আলোচনায় নেইমার

0 110

বার্সেলোনা আসা, আবার ছেড়ে পিএসজিতে যাওয়া। সবকিছুতেই আলোচনায় ব্রাজিলিয়ান তারকা নেইমার। আবারও নতুন আলোচনায় এসেছে এই তারকা। মূলত পিএসজির সঙ্গে তার নতুন চুক্তি নিয়েই এই আলোচনা। তার সঙ্গে চুক্তি নবায়নে সবকিছু সঠিক পথেই রয়েছে বলে ইঙ্গিত দিয়ছেন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। একইসঙ্গে তিনি জানিয়েছেন ফরাসী তারকা কিলিয়ান এমবাপ্পের সাথেও আলোচনা চলছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিশ্বের সবচেয়ে দামী এই দুই ফরোয়ার্ডের সাথে পিএসজির বর্তমান চুক্তি ২০২২ সালের জুনে শেষ হচ্ছে। বেশ কয়েকটি গণমাধ্যম সূত্র নিশ্চিত করেছে নেইমারের সাথে ইতোমধ্যেই নতুন চুক্তির সবকিছু সম্পন্ন করেছে পিএসজি।

কিন্তু লিওনার্দো প্যারিস রেডিও স্টেশন ফ্রান্স ব্লু’তে বলেছেন, ‘বিষয়টি সঠিক পথেই রয়েছে। কিন্তু দিনের শেষে চুক্তিতে স্বাক্ষর করার পরেই কেবলমাত্র বলা যাবে চুক্তি সম্পন্ন হয়েছে। আর সেটা এখনো সম্পন্ন হয়নি।’

২০১৭ সালে নেইমারের মতই পিএসজিতে যোগ দিয়েছিলেন এমবাপ্পে। ভবিষ্যতে রিয়াল মাদ্রিদে যাওয়ার ব্যাপারে তাকে নিয়ে গত মৌসুম থেকেই বেশ জোড় গুঞ্জন রয়েছে।

এ সম্পর্কে লিওনার্দো বলেছেন, ‘আমরা এ ব্যাপারে এমবাপ্পের সাথে আলোচনা চালিয়ে যাচ্ছি। দীর্ঘদিন ধরেই এই আলোচনা হয়ে আসছে। প্রতিবারই বিষয়টি আরো বেশি স্পষ্ট হচ্ছে। আমরা যখন কোনো সিদ্ধান্তে উপনীত হবো তখনই এ ব্যপারে চূড়ান্ত কিছু বলা যাবে। আমার মনে হয় প্রতিবারই আমরা তার সাথে চুক্তি নবায়নের ব্যাপারে আরো কাছাকাছি পৌছে যাই।’

লিওনার্দো আরো নিশ্চিত করেছেন পিএসজি এ্যাঞ্জেল ডি মারিয়া ও হুয়ান বারনাটের সাথেও চুক্তি নবায়ন করতে আগ্রহী। চলতি মৌসুমের শেষে এই দু’জনের সাথে পিএসজির বর্তমান চুক্তি শেষ হয়ে যাচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.

x