আমরা স্মার্ট বাংলাদেশে স্মার্ট খেলোয়াড় গড়ে তুলতে চাই- রাজশাহী বিভাগীয় কমিশনার

0 ১৪৩

স্টাফ রিপোর্টার : বর্তমান প্রজন্ম অন্যদেশের প্রধানমন্ত্রীর থেকে একজন খেলোয়াড়কে আগে চেনে বলে মন্তব্য করেছেন বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ্, এনডিসি। তিনি শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হওয়ার পরামর্শ দিয়ে বলেন, আমরা স্মার্ট বাংলাদেশে স্মার্ট খেলোয়াড় গড়ে তুলতে চাই। এ চ্যালেঞ্জ খেলোয়াড়দের মোকাবিলা করতে হবে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল দশ’টায় সরকারি শারিরীক শিক্ষা কলেজ মাঠে বিভাগীয় পর্যায়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা -২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তৃতায় বিভাগীয় কমিশনার এসব কথা বলেন।

জি এস এম জাফরউল্লাহ্ বলেন, আজকে প্রতিটি খেলাই প্রতিযোগিতামূলক হবে। এখান থেকে ভালো ক্রীড়াবিদ বেরিয়ে আসবে। ক্রীড়াক্ষেত্রে রাজশাহী বিভাগ থেকে সারা বাংলাদেশে এবং বিশে^ সুনাম অর্জন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

জাতীয় পতাকা, অ্যাথলেটিকস ফেডারেশনের পতাকা, বিভাগীয় ও রাজশাহী বিভাগের ৮ জেলার ক্রীড়া পতাকা উত্তোলন, বেলুন ও ফেস্টুন ওড়ানো এবং মশাল প্রজ্জ্বলনের মধ্য দিয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) এ. এন. এম. মঈনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আরএমপি’র অতিরিক্ত কমিশনার মোঃ ফারুক হোসেন এবং জেলা প্রশাসক আব্দুল জলিল।এছাড়া আট জেলার কর্মকর্তা-কর্মচারী, প্রতিযোগীসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও নানা শ্রেণী পেশার মানুষ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.