আমার সবচেয়ে দুর্বল জায়গা হচ্ছে আমি গরীব মানুষকে ভালোবাসি- শাহাজাদী আলম লিপি

0 ১৮১

তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : আমার সবচেয়ে দুর্বল জায়গা হচ্ছে আমি গরীব অসহায় ও দুস্থ্য মানুষকে ভালোবাসি। আমি আপনাদের বলতে পারি এই দুই হাত দিয়ে কখনো অন্যায় কাজ করিনি আর করবও না। গতকাল শুক্রবার বিকেলে বগুড়া-০১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের ভেলাবাড়ী ইউনিয়নের অর্ন্তরগত জোড়গাছা পূর্বপাড়া স্বর্ণলতা উন্নয়ন ক্লাব কর্তৃক আয়োজিত নির্বাচনী প্রচারণা সভায় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ও রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ হামিদুল আলম লিপির সহধর্মীনি শাহাজাদী আলম লিপি।

তিনি আরও বলেছেন, নির্বাচনে দলীয় প্রার্থী হওয়ার জন্য জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য স্বাক্ষাৎকালে তিঁনি বলেছেন, ‘যেসব লোকজন জনগণকে দেওয়ার জন্য সরকারের বিভিন্ন প্রণোদনা সঠিকভাবে বন্টন না করে নিজেরা ভোগ দখল করেন তাদের অন্তত রাজনীতি করার প্রয়োজন নেই। আর যদি আপনার জনগণের সেবা করার মন মানসিকতা থাকে তাহলে রাজনীতির মাঠে নেমে পড়–ন। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় ও জনগণের সেবা করার লক্ষ্যে মাঠে নেমেছি। শতভাগ আশাবাদি নৌকার টিকিট পাবই। আর এজন্য আপনাদের সহযোগিতা ও ভালোবাসা প্রয়োজন।’’

জোড়গাছা উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক রফিকুল ইসলাম বাবলুর সভাপতিত্বে, বরণ্যে অতিথির বক্তব্য রাখেন, রাজশাহী রেঞ্জের অতিরিক্তি ডিআইজি মোঃ হামিদুল আলম (মিলন), এ্যাডভোকে শহিদুল ইসলাম, একাব্বর হোসেন, কামালপুর ইউপির সাবেক চেয়ারম্যান হেদাইদুল ইসলাম হেয়ায়েত, সারিয়াকান্দির যুবলীগ নেতা শাহীন, ইউপি সদস্য মহিদুল হাসান প্রমুখ। মুকুল হোসেনের সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্বর্ণলতা ক্লাবের সভাপতি সেলিম রেজা, সদস্য মির্জা জামিল। এসময় উপস্থিত ছিলেন, প্রফেসর লফিজার রহমান, সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক প্রমুখ। এদিন প্রধান অতিথি উপজেলার বিভিন্ন এলাকায় জনসংযোগ ও প্রচারণা সভায় অংশ নেন।

Leave A Reply

Your email address will not be published.