আমি অনেক নির্যাতনের শিকার হয়েছি: তিন্নি

724

news-08222015112854আলমগীর,বিনোদন :
প্রেম করে আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেছিলেন জনপ্রিয় মডেল অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। সেই ঘরে রয়েছে একটি কন্যাসন্তান। কিন্তু সেই সংসার টিকে নি। পরে মিডিয়া থেকে দূরে সরে যান এই তারকা।

২০১৪ সালে দ্বিতীয়বারের মতো আদনান হুদা সাদের সঙ্গে সংসার পাতেন এই অভিনেত্রী। এ সংসার আলো করেও এসেছে এক কন্যাসন্তান।এতোদিন বিভিন্ন মাধ্যমে সংসার ভাঙ্গনের নানা গুঞ্জন শোনা গেলেও এবার তিন্নি নিজেই স্বীকার করেছেন স্বামী সাদের নির্যাতনের কথা।কিন্তু এবারও এ অভিনেত্রীর সংসারে ভাঙ্গনের সুর বেজে উঠেছে।

ফেসবুকে এক স্ট্যাটাসে জানিয়েছেন আপনার স্বামী আদনান হুদা সাদ আপনাকে নির্যাতন করছেন। এ বিষয়ে জানতে চাই।

তিন্নি : বিয়ের পর থেকে আমি অনেক নির্যাতনের শিকার হয়েছি। এতাদিন এ বিষয়ে কাউকে কিছু বলিনি। আমার অনেক কিছু বলার আছে।
আপনাকে কেন শারীরিকভাবে নির্যাতন করেন?

তিন্নি : গত বছর নভেম্বরের ২২ তারিখের দিকে আমি একটি প্রোগ্রাম করি। ২৩ তারিখে আমার ভাসুর আসেন। আমি আমার স্বামীকে বলি আমার বড় মেয়েকে নিয়ে আসতে চাই। আমি আমার ফ্রেন্ডের বাসায় ওর জন্য অপেক্ষা করছিলাম। ও বাসার দরজা খুলেই আমাকে মারধর শুরু করে। এরপর আমি বাসায় (বাবার বাড়ি) চলে আসি। তারপর আমাকে আর মারধর করবে না বলে আবার ওদের বাসায় নিয়ে যায়। এভাবে অনেকবার নির্যাতন করেছে এবং স্যরি বলেছে।
এতোদিন এসব বিষয়ে মুখ খুলেননি কেন?

তিন্নি : সারাজীবন আমার সহকর্মীরা দেখে আসছে আমার কোনো দু্ঃখ নেই। আমি সবসময় হাসি-খুশি থাকি। আমার ভেতরে অনেক কষ্ট, অনেক যন্ত্রনা। এই প্রথম আমি কোনো পত্রিকায় বিষয়গুলো নিয়ে খোলাখুলি কথা বলছি। এর আগে কখনো এসব কথা বলিনি।

এখন কী স্বামী আদনান হুদা সাদের সঙ্গে আছেন, না আলাদা আছেন?

তিন্নি : ফাইনালি গত তিন রোজার দিন আমি ওর (স্বামী) বাসা থেকে চলে আসছি। ও যখন তখন রাগ হয় আবার নরমাল হয়। ওর ধরণ আমি বুঝি না। গত সাত মাসে আমি অনেক নির্যাতনের শিকার হয়েছি। অনেক সাফার করেছি শারীরীক, মানসিক নির্যাতন সহ্য করেছি। ও আমাকে অনেক মারধর করেছে। আমাকে বাজে ভাষায় কথা বলেছে। এরপরও আমি চুপ থেকেছি। সব ঠিক হয়ে যাবে ভেবে চুপ থেকেছি। সবচেয়ে বেশি বাজে লাগছে, যখন আমাকে মিরপুরে বনলতা রেস্টুরেন্টের সামনে মারধর করেছিল। আমাকে রাস্তায় মারধর করেছিল। রাস্তা-ঘাটে আমাকে মেরে ফোন-ব্যাগ নিয়ে গিয়েছিল। আমাকে খুব জঘন্যভাবে টর্চার করা হয়েছে।

সম্প্রতি আপনাদের বিয়ে ভাঙ্গনের কথা উঠলে আপনি এটাকে গুজব বলে স্ট্যাটাস দিয়েছিলেন কিন্তু কেন?

x