আলমডাঙ্গায় ট্রাক ও  ইজিবাইক সংঘর্ষে ২ জন নিহত, আহত ৭

0 ৭৫৬

আল-আমিন হোসেন পরশঃ চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার  হাটবোয়ালিয়াতে ট্রাকের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত  এবং আহত হয়েছে আরও ৭ জন।

সোমবার ভোর ৫ টার সময়   হাটবোয়ালিয়া ফুটবল মাঠসংলগ্ন সোনালী ব্যাংকের সামনে   হাটবোয়ালিয়া টু মেহেরপুর গাংনী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই একজন নিহত হয় এবং অপর একজন চিকিৎসাধীন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী মৃত্যুবরণ করেন। আহত অপর ৬ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রাজশাহী রেফার করা হয়েছে।

নিহতরা হলেন‒  আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর  ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত  আতিয়ার রহমানের ছেলে সাজিবুল  (৬০) ও  একই গ্রামের  সখা মোল্লার ছেলে খাইরুল ইসলাম (৪০)। উভয় ব্যক্তি দুটি করে  সন্তানের জনক এবং পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি ছিলেন ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, অন্যান্য দিনের মতো  আজ সোমবার ফজরের আযানের পরপরই  পাঠের আঁশ চিকানো কাজের জন্য ৮ জন শ্রমিক ইজিবাইক ভাড়া করে  গাংনীর  উদ্দেশ্যে  বাহির হয়। পতিমধ্যে  হাটবোয়ালিয়া ফুটবল মাঠসংলগ্ন সোনালী ব্যাংকের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে  মুখোমুখি সংঘর্ষ ঘটে।ঘটনাস্থলেই একজন মারা যায় ও অপর ৮ জন মারাত্মক  আহত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডঃ নাজমুল হোসেন বলেন, ভোর ছয়টার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী ৯  জন ট্রাকের সাথে এক্সিডেন্টের রোগী আসে, তাদের মধ্যে একজন ঘটনাস্থলেই  মারা যায় এবং অন্য  এক ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী চিকিৎসাধীন অবস্থায় মারা যায় এবং আহত অন্যান্য ব্যক্তিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের রেফার করা হয়।

আলমডাঙ্গা থানার অফিসার্স ইনচার্জ  বিপ্লব কুমার নাথ জানান, নিহতদের মরদেহ হারদি স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে । ট্রাকটি জব্দ করে হাটবোয়ালিয়া পুলিশ ফাঁড়িতে রাখা গেলেও  চালক ও হেলপার পালিয়ে গেছে।

Leave A Reply

Your email address will not be published.