আলমডাঙ্গার দুর্লভপুরে ১৮ ফুট লম্বা গাঁজা গাছসহ ২ ভাই গ্রেফতার

0 ১,০৭৬

আল-আমিন হোসেনঃ আলমডাঙ্গা দুর্লভপুরে গ্রামে  পলাশ মিয়া ও খোকন মিয়ার নিজ জমিতে করলা বাগান থেকে ১৮ ফুট লম্বা গাঁজা গাছসহ  দুই ভাইকে আটক করেছে  আলমডাঙ্গা থানা পুলিশ।

আটকৃত আসামিরা হলেন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলা কুমারী ইউনিয়নের দুর্লভপুর গ্রামের মোঃ মোজ্জাম্মেল হকের দুই ছেলে পলাশ মিয়া (৩৮)ও খোকন মিয়া (৩২) পুলিশ সূত্রে জানা যায় আজ  ৩ই আগষ্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযানে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলা  কুমারী ইউনিয়নের দুর্লভপুর গ্রামে দুই ভাইয়ের চাষ করা জমিতে করোলা গাছের বানের নিচ থেকে  থেকে রাত ৮:১৫ মিনিটের সময়  গাঁজা গাছ উদ্ধার করা হয়।উদ্ধারকৃত গাঁজা গাছ ১৮ ফুট লম্বা। ধারণা করা হচ্ছে গাছটির বয়স প্রায় তিন বছরের কাছাকাছি হতে পারে।

এলাকার সূত্রে জানা যায়,  গোপনে দুই ভাই দীর্ঘদিন  গাজা চাষ করে আসতেছিল।এলাকায় প্রভাবশালী হওয়ায় কেউ তাদের বিরুদ্ধে কথা বলতে সাহস পাইতো না।

আলমডাঙ্গা থানার অফিস ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, এই থানায় আসার পর থেকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স  ঘোষণা করেছি।মাদক কারবারিরা যত বড় প্রভাবশালী লোক হোক না কেন তাদের বিষয়ে কোন ছাড় নয়। আটককৃত আসামিদের বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার প্রস্তুতি চলছে।

Leave A Reply

Your email address will not be published.