আলোকিত হলো নগরী আরো দুইটি সড়ক

0 ১০৬

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীন রেন্টুর খড়ির আড়ত হতে বুলুনপুর হয়ে কোর্ট ঢালুর মোড় পর্যন্ত এবং কাঠালবাড়িয়া হতে কাশিয়াডাঙ্গা মোড় পর্যন্ত সড়কে আধুনিক দৃষ্টিনন্দন সড়কবাতির উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৬ জুলাই)  সন্ধ্যা সাড়ে ৭টায় বুলুনপুর কড়ইতলা মোড়ে এবং রাত সাড়ে ৮টায় কাঠালবাড়িয়া মোড়ে আনুষ্ঠানিকভাবে সুইচ চেপে সড়ক দুটির আলোকায়নের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের পুনঃনির্বাচিত  মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনের পর সড়ক আলোকায়ন ঘুরে দেখেন ও স্থানীয় জনগণের সাথে কুশল বিনিময় করেন তিনি।

এ সময় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, আপনারা আমাকে বিপুল ভোটে মেয়র নির্বাচিত করেছেন। এজন্য আবারো ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমি শপথ নিয়ে গতকাল মঙ্গলবার রাজশাহীতে ফিরেছি। রাজশাহীতে ফিরেই দুইটি সড়কের আলোকায়নের উদ্বোধন করলাম। আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহণের পর আমি আমার প্রতিশ্রুতিগুলো পর্যায়ক্রমে বাস্তবায়ন করবো। দায়িত্বগ্রহণের আগ পর্যন্ত রাজশাহীর উন্নয়নে হোমওয়ার্ক করবো।

উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৪নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আশরাফুল ইসলাম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম সরকার, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর তাহেরা খাতুন মিলি, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফিরোজ কবির মুক্তা, সাধারণ সম্পাদক হিমাদ্রী প্রসাদ রায় (লিটন), ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ, মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান, মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ, রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) এবিএম আসাদুজ্জামান সুইট,সহকারী প্রকৌশলী ইনজামুল হক, উপ-সহকারী প্রকৌশলী আসাদুল ইসলাম, মিনহাজুল আবেদীন, তানভির হাসান সজীব, পূজন দাস, কামাল পারভেজ, আব্দুল্লাহ আল মামুন

উল্লেখ্য, নগরীর রেন্টুর আড়ত হতে কোর্ট ঢালুর মোড় পর্যন্ত সড়কে ৩৩টি পোল স্থাপন করা হয়েছে প্রতিটি পোলে দুটি আধুনিক সুসজ্জিত বিদ্যুৎ সাশ্রয়ী সড়কবাতি সংযোজন করা হয়েছে।  একইভাবে কাঠালবাড়িয়া হতে কাশিয়াডাঙ্গা মোড় পর্যন্ত সড়কে ৩১টি পোল স্থাপন করা হয়েছে প্রতিটি পোলে দুটি আধুনিক সুসজ্জিত সড়কবাতি সংযোজন করা হয়েছে। এই আলোকায়নে নাগরিকদের চলাচলে নিরাপত্তা বৃদ্ধির পাশাপাশি বেড়েছে নগরীর সৌন্দর্য্য।

Leave A Reply

Your email address will not be published.