আসিফ-আঁখির ‘টিপ টিপ বৃষ্টি’

0 667

আলমগীর, বিনোদন : এই জগতের দুই সুপরিচিত নাম আসিফ আকবর ও আঁখি আলমগীর। এর আগে অনেক ডুয়েল গানেই তারা কণ্ঠ দিয়েছেন। সম্প্রতি এ দুজনে কণ্ঠ দিয়েছেন আরো একটি নতুন গানে। যেটির শিরোনাম ‘টিপ টিপ বৃষ্টি’। তবে এবারের গানটির মূল আকর্ষণ হচ্ছে, এর মিউজিক ভিডিওতে মডেল হিসেবেও দেখা যাবে আসিফ ও আঁখিকে।

‘টিপ টিপ বৃষ্টি’ শিরোনামের গানটি লিখেছেন তরুন মুন্সী। সুর এবং সঙ্গীতও করেছেন তিনি। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন। সোমবার তাদের ইউটিউব চ্যানেলে গানটি মুক্ত করা হয়েছে বলে স্টেশনটির পক্ষ থেকে জানানো হয়েছে। পাশাপাশি গানটি ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবেও শোনা যাবে।

গানটি প্রসঙ্গে আসিফ বলেন, ‘আঁখির সঙ্গে এর আগেও বহু গানে কণ্ঠ দিয়েছি। আমাদের গাওয়া প্রায় সবগুলো গানই শ্রোতারা গ্রহণ করেছেন। ‘টিপ টিপ বৃষ্টি’র কথাগুলো চমৎকার। সুরেও দারুণ ভেরিয়েশন রয়েছে। সব মিলিয়ে গানটি দারুণ হয়েছে। ভিডিওতেও ভক্তরা আমাকে আর আঁখিকে দেখতে পাবে। আশা করি, শ্রোতাদের কাছে গানটি উপভোগ্য হবে।’

অন্যদিকে আঁখি বলছেন, ‘আসিফ ভাইয়ের সঙ্গে গান গাওয়া মানেই দারুণ কিছু। তার গায়কীতে আলাদা একটা ব্যাপার রয়েছে। সম্প্রতি যে গানটিতে কণ্ঠ দিলাম এটিও তার ব্যতিক্রম নয়। গানটি গাওয়ার সময়ই মনে হয়েছে ভালো কিছু হবে। শ্রোতাদের জন্য আরও একটি ভালো গান প্রকাশ হল। এখন কিছু বলব না। গানটি সম্পর্কে শ্রোতারাই বিচার করবে।’

২০০৪ সালে ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবামটির মাধ্যমে গানের জগতে প্রবেশ করেন আসিফ আকবর। অভিষেকেই রেকর্ড গড়ে তার এই অ্যালবামটি। বিশেষ করে, ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটি দিয়ে সারাদেশ মাতিয়ে দেন তিনি। অন্যদিকে, চলচ্চিত্র দিয়ে আঁখির প্রথম গান গাওয়া শুরু হয়। ১৯৯৪ সালে ‘বিদ্রোহী বধূ’ ছবির একটি গানে প্রথম কণ্ঠ দেন আঁখি।

Leave A Reply

Your email address will not be published.

x