আড়ানী পৌর মেয়র মুক্তার আলীর শীতবস্ত্র বিতরণ

964

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর মেয়র মুক্তার আলী শীতবস্ত্র বিতরণ করেন।  বুধবার সকাল সাড়ে ৯টায় পৌরসভা সংলগ্ন আড়ানী কেনদ্রীয় ঈদগা মাঠে এই শীতবস্ত্র বিতরণ করেন। পৌরসভার ৯টি ওয়ার্ডের অতিদরিদ্র ও গরীব দুস্থ পরিবারের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
আড়ানী বাজার এলাকার মৃত আজিজ প্রামানিকের ৮০ বছরের বিধবা স্ত্রী নুরজাহান বেওয়া শীতবস্ত্র হাতে নিয়ে এই প্রতিবেদককে বলেন, এর আগে কখনো শীতবস্ত্র পায়নি। মেয়র মুক্তার এক মানুষকে দিকে সংবাদ দিয়েছিল কম্বল দিবে। এই সংবাদ পেয়ে আমি এসে তার কাছে থেকে একটি কম্বল নিয়ে বাড়ি যাচ্ছি। এই শীতে খুব কষ্ট হচ্ছিল। এই কম্বল পেয়ে অনেকটায় শীত নিবারণ হবে। স্বামী আট বছর আগে মারা গেছে। আমার চার ছেলে ও দুই মেয়ে আছে। তাদের বিয়ে হয়েছে। তাদের ছেলে মেয়েদের নিয়ে সংসার চালানো দায় হয়ে পড়েছে। শীতের পোশাক কিনে দিবে কি করে। এই কম্বল পেয়ে খুব ভালো লাগছে।
আড়ানী পৌরসভার চকসিংগা গ্রামের মৃত জয়নাল আলীর বিধবা স্ত্রী রমিজান বেওয়া (৭৫) বলেন, সাত বছর আগে আমার স্বামী মারা গেছে। অন্যের বাড়িতে চেয়ে নিয়ে এসে খায়। এই শীত যাচ্ছে কেউ আমাকে কোন গরম কাপড় দেয়নি। মেয়র মুক্তার একটি কম্বল দিয়েছে। আমি তাকে বাবা ডেকে মাথায় হাত দিয়ে দোয়া করে দিয়েছি। তিনি যেন আরো বড় হয়।
আড়ানী পৌর মেয়র মুক্তার আলী বলেন, পৌরসভার নিজস্ব অর্থায়নে দুস্থ গরীবদের মাঝে আনুষ্ঠানিকভাবে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। তবে আরো শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।
শীতবস্ত্র বিতরনের সময় উপস্থিত ছিলেন আড়ানী পৌর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোজাম্মেল হক মজনু, প্রকৌশলী সাইফুল ইসলামসহ সকল সংরক্ষিত ও ওয়ার্ড কাউন্সিলর।

x