ইউজিসি চেয়ারম্যানের সঙ্গে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের শুভেচ্ছা বিনিময়

0 ৭১
স্টাফ রিপোর্টার: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান পদে টানা দ্বিতীয় মেয়াদে নিয়োগ পাওয়ায় অধ্যাপক ড.কাজী শহীদুল্লাহ’র সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা.এ.জেড.এম মোস্তাক হোসেন।
বৃহস্পতিবার (৮ জুন) অধ্যাপক ডা.এ.জেড.এম মোস্তাক হোসেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন অফিসে চেয়ারম্যানের নিজ কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেন।
দ্বিপাক্ষিক এই আলোচনায় উঠে আসে রামেবির বর্তমান চিকিৎসা শিক্ষা কার্যক্রম ও গবেষণার নানান দিক। মানসম্মত শিক্ষা প্রদানের ক্ষেত্রে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন তিনি। ইউজিসি চেয়ারম্যান রামেবিসহ সকল মেডিকেল বিশ্ববিদ্যালয়কে উচ্চশিক্ষার সব ক্ষেত্রে মান নিয়ন্ত্রণ করে শিক্ষা কার্যক্রম পরিচালনার তাগিদ দেন।
আলোচনা শেষে রামেবির উপাচার্য ইউজিসি চেয়ারম্যান মহোদয়ের সুস্থতা,দীর্ঘ আয়ু ও পেশাগত সফলতা কামনা করেন।
উল্লেখ্য,গত ২৫ মে দ্বিতীয় মেয়াদে নিয়োগ পান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ। শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব ড. মো. ফরহাদ হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত করা হয়। আদেশে বলা হয়, ১৯৭৩ সালের ইউজিসি আইনের ৪ (১) (এ) ও ৪ (৩) ধারা অনুযায়ী সরকার অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহকে দ্বিতীয় মেয়াদে নিয়োগ প্রদান করেছে। এর আগে ২০১৯ সালের ৪ অক্টোবর অধ্যাপক ড.কাজী শহীদুল্লাহ ইউজিসি চেয়ারম্যান হিসেবে নিয়োগ পান।

Leave A Reply

Your email address will not be published.