ইউটিউবে চ্যানেল খুললেন টুটুল-তানিয়া

0 1,376

বিনোদন ডেস্ক : নবীন-প্রবীণ শিল্পীদের ওয়েব ড্রামা, বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান, নতুন মিউজিক ভিডিও, ড্রেস ডিজাইনের উপর ভিত্তি করে ভিন্নধর্মী অনুষ্ঠানসহ আরও নানা ধরনের অনুষ্ঠান সংগ্রহের জন্য বর্তমানে ইউটিউব চ্যানেলের বিকল্প নেই। আর এসব সংগ্রহ করে রাখার জন্য একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তারকা দম্পতি এস আই টুটুল ও তানিয়া আহমেদ।
শুক্রবার চ্যানেলটি অফিসিয়ালি যাত্রা শুরু করে, যার নাম দেয়া হয়েছে ‘হাই ফাইভ এন্টারটেইনমেন্ট’। এরই মধ্যে টুটুল-তানিয়া দুজনেই তাদের চ্যানেলটির প্রমোশনে ব্যস্ত হয়ে পড়েছেন।
কণ্ঠশিল্পী টুটুল বলেন, আমার এমন অনেক গান আছে অনেক কোম্পানি আমার স্বাক্ষর নকল করে কোনো রকম চুক্তি ছাড়াই ইউটিউব বা তাদের নিজস্ব চ্যানেলে আপলোড করছে। আমি চাইলেই মামলা করতে পারি। কিন্তু আমি কোনো রকম ঝামেলায় যেতে চাই না। তাই এখন থেকে আমার নতুন গান আমার চ্যানেলেই প্রকাশ পাবে।
তিনি বলেন, যদি কেউ নিয়মনীতি মেনে আমার সঙ্গে গান করেন তাহলে অন্যদের চ্যানেলে বা প্রতিষ্ঠানের জন্যও গান করবো। তবে প্লে-ব্যাক বা অন্য কারো সঙ্গে গান করার বিষয়টি আলাদা। আমাদের চ্যানেলে নতুনদের সুযোগ দেয়া হবে গানে এবং অভিনয়ে। আমরা চাই যাদের নিজেদের সামর্থ নেই কাজ করার তাদের পাশে থাকার। আবার এটিও বলতে চাই এই চ্যানেলটি একটি ব্যবসা প্রতিষ্ঠান।
অভিনেত্রী তানিয়া বলেন, আমাদের মূল উদ্দেশ্যই হচ্ছে দর্শককে বিনোদন দেয়া। বিজ্ঞাপনের যন্ত্রণা থেকে দর্শককে বিরত রেখে ভালো ভালো অনুষ্ঠান, গান দর্শককে উপহার দিতে চাই। আমার বিশ্বাস সবাই আমাদের চ্যানেলটির সঙ্গে থাকবেন।ব্রেকিংনিউজ

Leave A Reply

Your email address will not be published.