ইউনিসেফের দূত হলেন প্রিয়াঙ্কা

781

104245priyanka_chopra_hot_hd_wallpaperআলমগীর, বিনোদন : হলিউডে তিনি বেশ পরিচিত এবং জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। সাম্প্রতি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকাতেও দেখা গিয়েছে তাকে।

তিনি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ‘কোয়ান্টিকো’র জন্য ২০১৫ সালে ‘পিপলস চয়েস অ্যাওয়ার্ড’ জিতেছেন, ‘কোয়ান্টিকো ২’ এর জন্যও মনোনয়ন পেয়েছেন প্রিয়াঙ্কা।

এবার তার মুকুটে যুক্ত হলো আরও একটি আন্তর্জাতিক সম্মান। প্রিয়াঙ্কা চোপড়াকে তাদের আন্তর্জাতিক গুডউইল অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত করল ইউনিসেফ।

প্রিয়াঙ্কার সঙ্গে এই তালিকায় রয়েছেন জ্যাকি চ্যান, ডেভিড বেকহ্যাম, অরল্যান্ডো ব্লুমের মতো বিখ্যাত আন্তর্জাতিক তারকারা। এই গুরুদায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত এবং গর্বিত প্রিয়াঙ্কা।

টুইট করে তিনি জানিয়েছেন, ‘এই অসাধারণ দলের সঙ্গে ইউনিসেফের আন্তর্জাতিক গুডউইল অ্যাম্বাসাডর হিসেবে প্রত্যেক শিশুর সেবা করার সুযোগ পেয়ে আমি গর্বিত। এমন সংস্কারমুক্ত এক দল মানুষের সঙ্গে দেখা করে খুব ভালো লাগল, যারা বিশ্বাস করেন মনুষ্যত্ব এখনও হারিয়ে যায়নি। ‘

‘ইউনিসেফ গ্লোবাল ফ্যামিলি’র সঙ্গে তার পরিচয় করিয়ে দেওয়ার জন্য ডেভিড বেকহ্যাম ও অভিনেত্রী মিলি ববি ব্রাউনকে ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা।

x