‘ইতি তোমারই ঢাকা’ কিনে নিলো নেটফ্লিক্স

0 82

বিনোদন ডেস্ক: ‘ইতি তোমারই ঢাকা’ বাংলাদেশের অমনিবাস চলচ্চিত্র, যেটি ১১ জন বাংলাদেশি চলচ্চিত্র নির্মাতার গল্পে নির্মিত হয়েছে। প্রতিটি গল্পের দৈর্ঘ্য ১০ থেকে ১২ মিনিট; সব মিলিয়ে ২ ঘণ্টা ১৫ মিনিটের এই চলচ্চিত্রটি বাংলাদেশের প্রথম অমনিবাস চলচ্চিত্র।

বিশ্বের অন্যতম সেরা ভিডিও স্ট্রিমিং সাইটটি সম্প্রতি ছবিটি কিনে নিয়েছে বলে জানিয়েছেন ‘ইতি তোমারই ঢাকা’র ক্রিয়েটিভ প্রোডিউসার আবু শাহেদ ইমন।

ইমন বলেন, ‘নেটফ্লিক্সের সঙ্গে আমাদের কথাবার্তা চূড়ান্ত। কবে থেকে দেখা যাবে তা আমরা খুব শিগগিরই সংবাদ সম্মেলন করে জানাব।’

ছবিটি বেশ মোটা অংকে নেটফ্লিক্সে বিক্রি হয়েছে বলে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে। তবে এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি আবু শাহেদ ইমন।

ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, ইরেশ যাকের, ইন্তেখাব দিনার, রওনক হাসান, শতাব্দী ওয়াদুদ, ইন্তেখাব দিনার, শতাব্দী ওয়াদুদ, নুসরাত ইমরোজ তিশা, শ্যামল মাওলা, অর্চিতা স্পর্শিয়া, অ্যালেন শুভ্র, মোস্তফা মনোয়ার, মনোজ প্রামাণিক, সুমি, ইয়াশ রোহান, রওনক হাসান, শেহতাজসহ অর্ধশতাধিক অভিনয়শিল্পী।

‘ইতি তোমারই ঢাকা’ নির্মাণ করেছেন গোলাম কিবরিয়া ফারুকী, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, নুহাশ হুমায়ূন, মাহমুদুল ইসলাম, মীর মোকাররম হোসেন, রাহাত রহমান, রবিউল আলম, সালেহ সোবহান, সৈয়দ আহমেদ, তামিম নূর ও তানভীর আহসান।

Leave A Reply

Your email address will not be published.

x