‘ইন্সপেক্টর নটি কে’ দেশের ৮১ হলে

1,083

আলমগীর,বিনোদন :
শুক্রবার বাংলাদেশের ৮১টি হলে মুক্তি পাচ্ছে কলকাতার ছবি ‘ইন্সপেক্টর নটি কে’। এই ছবিতে অভিনয় করেছেন কলকাতার সুপারস্টার জিৎ এবং বাংলাদেশি নায়িকা নুসরাত ফারিয়া মাজহার। জিৎ-ফারিয়া জুটির এটি তৃতীয় ছবি। এর আগে ‘বাদশা: দ্য ডন’ এবং ‘বস টু’ ছবিতে দেখা গিয়েছিল তাদের।

আমদানি নীতিমালায় বাংলাদেশের হলগুলোতে মুক্তি পাচ্ছে অশোক পতি পরিচালিত ‘ইন্সপেক্টর নটি কে’। ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবুদল আজিজ এ বিষয়টি নিশ্চিত করেছেন। জিৎ-ফারিয়া ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের চম্পা, শহিদুল আলম সাচ্চু, চিকন আলী এবং কলকাতার অনির্বাণ ভট্টাচার্য।

‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটি আমদানির পরিবর্তে ভারতে রপ্তানি করা হয়েছে নাদের চৌধুরী পরিচালিত ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবিটি। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে ছবিটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

গত বছরের ১০ মার্চ বাংলাদেশে মুক্তি পেয়েছিল ‘মেয়েটি এখন কোথায় যাবে’। এটির মূল ভূমিকায় অভিনয় করেন চিত্রনায়িকা জলি। তার বিপরীতে নায়ক আছেন শাহরিয়াজ। আরও আছেন মামুনুর রশীদ, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবুসহ আরও অনেকে। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

x