ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের নানা অনুষ্ঠানে রাশিয়ানদের অংশ গ্রহণ

0 ১৪১

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী : ঐতিহ্যবাহী ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন উপলক্ষে আলোচনাসভা,আবৃত্তি প্রতিযোগিতা,বইয়ের মোড়ক উন্মোচন, খেলাধুলাসহ বিভিন্ন প্রকার প্রতিযোগিতা,এশিয়ান টিভির বর্ষ পূর্তির কেক কাটা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রবিবার দিনব্যাপি পাকশী রিসোর্টে আয়োজিত এসব অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, রেলের পাকশী বিভাগীয় ভ’-সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুরুজ্জামান হোসেন।

বিশেষ অতিথি হিসেবে ঈশ্বরদী উপজেলা আইনজীবি পরিষদের সভাপতি এড.মকলেছুর রহমান মুকুল বিশ্বাস ও বিশিষ্ট সমাজসেবক ডাক্তার হামদান মন্ডল বক্তব্য দেন।

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সচিব তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি এড.হেদায়েত-উল হক,সহকারী অধ্যাপক নূরমোহাম্মদ খোকন,আশরাফুল আবেদীন, প্রভাষক নজরুল ইসলাম মুকুল, বিপুল জোয়ার্দার,সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান,বায়েজিদ বোস্তামী পলাশ ও ইয়াছিন শেখ বক্তব্য দেন।

পরে অতিথিরা বিভিন্ন প্রতিযোগিতায় রাশিয়ানসহ অংশ গ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ ও এশিয়ান টিভির বর্ষপুর্তির কেক কেটে মিষ্টি মুখ করেন। এর আগে প্রথম পর্বের অনুষ্ঠান মালায়। কবি ও ছড়াকার সাংবাদিক প্রভাষক নজরুল ইসলাম মুকুলের লেখা কাগজ পাখি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে
বক্তব্য দেন ও বইয়ের মোড়ক উন্মোচন করেন, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকারসহ অতিথিবৃন্দ।

নারী,পুরুষ ও রাশিয়ান নাগরিকের সমন্বয়ে অনুষ্ঠিত ‘‘বাজনা থামলে বালিশ কোথায়’’ খেলায় প্রথম স্থান অধিকার করেন অনুষ্ঠানের সভাপতি ও জনকন্ঠের স্টাফ রিপোর্টার তৌহিদ আক্তার পান্না এবং কবিতা আবৃতিতে প্রথম পুরস্কার ছিনিয়ে নেন,বিশেষ অতিথি এড.মকলেছুর রহমান মুকুল বিশ্বাস।

Leave A Reply

Your email address will not be published.