উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় তৃণমুলকে ঐক্যবদ্ধ হতে হবে- আসাদ

0 ১১৮

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় তৃণমূল আওয়মীলীগকে ঐক্যের আহ্বান জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবে সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। শনিবার বিকেলে পবা উপজেলার বড়গাছি ইউনিয়নের বড়গাছী বাজারে গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সকল কাজে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। শেখ হাসিনা দেশর উন্নয়ন করছে। দেশের এই উন্নয়নের জন্য তৃণমূল আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ থাকতে। যদি আমরা সেটা করতে পারি তাহলে বাংলাদেশ আর কখনো পিছিয়ে পড়বে না।

গণসংযোগ কালে আরো উপস্থিত ছিলেন, বড়গাছি ইউনিয়ান  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক রহমান মাসুম, রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, জেলা কৃষক লীগের সহ-সভাপতি আবুল হোসেন, কাটাখালি পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মানিক হোসেন, রাজশাহী জেলা যুবলীগের প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক, বড়গাছি ইউনিয়ন সহ-সভাপতি উমর আলী, ফজলুর রহমান,  পবা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন, নওহাটা পৌরসভার ছাত্রলীগের সভাপতি তানভীর আলী, সাধারণ সম্পাদক রুমেল আলীসহ বড়গাছি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় আসাদ শেখ হাসিনর বিভিন্ন উন্নয়ন সম্পর্কে মানুষকে জানান এবং দেশে ও মানুষের কল্যাণে আবারও নৌকায় ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন।

Leave A Reply

Your email address will not be published.