উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশ গড়তে আইনজীবীদের একসাথে কাজ করার আহ্বান আসাদের

0 ৭৫

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী-৩ পবা-মোহনপুর আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মোহা. আসাদুজ্জামান আসাদ বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে  ও স্মার্ট বাংলাদেশ গড়তে আইনজীবীদের এক সাথে কাজ কারতে হবে। বৃহস্পতিবার  রাজশাহী সিটি হাট এলাকয় অবস্থিত রাজশাহী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আইনজীবীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী নির্বাচন আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ন। আগামীতে বাংলাদেশ কোন পথে যাবে তার অনেক কিছুই নির্ভর করবে এই নির্বাচনের উপর । ষড়যন্ত্রকারীরা চাইবে এই দেশকে পিছিয়ে দিতে। তাই উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে আইনবীজীদের কাজ করে যেতে হবে।

আসাদ বলেন, নৌকা উন্নয়নের প্রতীক। বর্তমান সরকার শুধু উন্নয়নই করেনি, আমাদের জাতি হিসেবেও উন্নত ও মর্যাদা  দিয়েছে। এরই ধারায় আমরা গড়তে চলেছি স্মার্ট বাংলাদেশ। কিন্তু দুষ্টচক্র চাইবে আমাদের উন্নয়ন থামিয়ে মানুষ পোড়াতে। আমরা সেটা হতে দেবো না। তাই যারা এসব অপরাজনীতি করবে তাদের বিরুদ্ধে আপনারা ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা জজ কোর্টের পিপি এডভোকেট মোজাফফর হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী বার কাউন্সিলের সদস্য এডভোকেট একরামুল হক, মহানগর কোর্টের পিপি মোসাব্বেরুল ইসলাম, অতিরিক্ত জিপি শামীম আকতার হৃদয়, স্পেশাল পিপি শামসুন্নাহার মুক্তি, অতিরিক্ত পিপি মকবুল হোসেন, আব্দুল ওয়াহাব, অতিরিক্ত জিপি শাহজাহান, মামুনুর রশীদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.