উপজেলা প্রশাসনের সাথে ঘের মালিক ও ঘের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের মত বিনিময়

0 ৬৩৭

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় উপজেলা প্রশাসনের সাথে ঘের মালিক ও ঘের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমার বিকালে পাইকগাছা উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথী ছিলেন পাইকগাছা কয়রার সংসদ সদস্য মোঃ আক্তারুজামান বাবু।

 

উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবল মন্টু, মেয়র সেলিম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, শিহাব উদ্দীন ফিরোজ ব্লু, মোস্তফা কামাল জাহাঙ্গীর, মৎস্য কর্মকর্তা, পবিত্র কুমার দাশ, চেয়ারম্যান রীপন কুমার মন্ডল, গোলাম কিবরিয়া রিপন, দাউদ শরিফ, শেখ আনারুল ইসলাম, শেখ জালাল উদ্দীন, অজিয়ার রহমান শাহিন, আবুল বাশার বাবুল সরদার, নির্মল মজুমদার, সাজ্জাত আলী সরদার, জি এম মিজানুর রহমান, এস এম বাবুল আক্তার, আলাউদ্দীন সোহাগ, প্রদিপ মহলদার।

 

এ সময় প্রধান অতিথী বলেন আপনাদেরর মৎস্য চাষের পাশাপাশি ধান চাষ করতে হবে। যদি কোন ঘের মালিক সরকারী রাস্থার পাশে কেয়ারের রাস্থা ব্যবহার করে ঘের পরিচালা করেন এবং রাস্থা না বেধে ঘের করেন তাহলে প্রত্যেকে আইনের আওতায় আনার জন্য নির্দেশনা প্রদান করেছেন।

 

তিনি আরো বলেন আমাদের কে লবন পানির ঘের থেকে সরে এসে মিষ্টি পানিতে ঘের পরিচালা করতে হবে। একদিকে লবন প্রভাবে মরছে গাছ পালা অন্যদিকে নদীর তলদেশ ভরাট হয়ে প্রকৃতি বন্যার সৃষ্টি হচ্ছে।

 

Leave A Reply

Your email address will not be published.