উৎসবের আমেজে টিকা নিচ্ছে সবাই: প্রধানমন্ত্রী

0 89

শুরুতে করোনার টিকা নিয়ে শঙ্কা থাকলেও তা কাটিয়ে এখন সবাই উৎসবের আমেজে টিকা নিচ্ছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, শুরুতে টিকা নেয়ার ব্যাপারে অনেকের একটু দ্বিধা, দ্বন্দ্ব ছিল, তবে তা কাটিয়ে এখন দেশের মানুষ আগ্রহভরে উৎসব মনে করে টিকা নিতে আসছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রবিবার (১৪ ফেব্রুয়ারি) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমুদিনী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস অ্যান্ড ক্যান্সার রিসার্চের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, করোনা ভাইরাস যখন এসেছে, মোকাবিলা করতে তাৎক্ষণিকভাবে একেবারে সাত দিনের মধ্যে আমরা দুই হাজার ডাক্তার, ছয় হাজার নার্স ও টেকনিশিয়ান নিয়োগ দিয়েছি। ভবিষ্যতে আরও নিয়োগ দেয়ার পদক্ষেপও আমরা নিয়েছি, যেন দেশের মানুষ অন্তত চিকিৎসাটা পায়।

শেখ হাসিনা বলেন, মাস্ক পরা, হাত ধুয়া, ও পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে সবাইকে। আমরা ভ্যাকসিন দিচ্ছি। সবাই স্বাস্থ্য সুরক্ষার নিয়ম মেনে চললে আশা করি দেশ থেকে এই প্রাদুর্ভাব পুরোপুরি চলে যাবে।

অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সহা ও পরিচালক শ্রীমতি সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

x