এই প্রথম দূর্গা দেবীর চরিত্রে চিত্রনায়িকা তানিন সুবহা

1,042

আলমগীর, বিনোদন : এ্যাকশনধর্মী কাজ করছি গ্রামের শীতের সকালে উঠে মেকাপ আর শুটিং করতে গিয়ে ভিন্ন অভিগতা হয়েছে।এই ছবিতে মেথর কন্যা দূর্গাকে ভালো বাসে মহল্লার প্রভাবশালীরর শক্তিমান অভিনেতা আহমেদ শরিফের ছেলে আর ভালোবাসাকে কেন্দ্র করে ছবির গল্প চলতে থাকে।আমার বিপরীতে অভিনেতা মাসুম পারভেজ রুবেল ভাই দাদা গুরুর চরিত্রে অভিনয় করছেন।এমন এক গুনি মানুষের সাথে কাজ করে অনেক কিছু শিখতে পারবো।
মিজানুর রহমান শামীম পরিচালিত ” দাদা গুরু দূর্গা দেবী ” চলচিত্রটি গত ৬ ই জানুয়ারী থেকে ১০ ই জানুয়ারী টাংগাইল সাগরদিঘী বিভিন্ন লোকশনে শুটিংয়ের কাজ শেষ করে ঢাকায় ফিরে চিত্রনায়িকা তানিন সুবহা বলেন -মিজান ভাই যখন আমাকে গল্পটা শুনান তখন আমি দূর্গা চরিত্রের প্রেমে পরে কাজটি করতে রাজি হয়ে যাই। আমি তানিন সুবহা নিজের ভিতরে ভিতরে দূর্গাকে ধারন করতে থাকি।
এই ছবিটাকে নিয়ে আমার চ্যালেন্স মিজান ভাইয়ের সাথে প্রথম কাজ মেথর কন্যা দূর্গারআমি বর্তমানে জাকির হোসেন রাজু’র ” ভালো থেকো ” গাজী জাহাঙ্গীর ” প্রেমের বাঁধন ” ইমদাদুল হক খানের ” মন নিয়ে লুকোচুরি ” এ, আর মুকুল নেত্রবাদীর “দেমাগ ” চলচিত্র নিয়ে চিত্রনায়িকা তানিন সুবহা ব্যস্ততা সময় পার করছেন।তানিন সুবহা আরো বলেন আমার জন্য আপনেরা দোয়া করবেন আমি চলচিত্রে মানুষ চলচিত্রে ভালো কাজ উপহার দিয়ে বেচে থাকতে চাই।

x