একাদশ সংসদ নির্বাচন একক ভাবে নির্বাচন করবে জাপা : এরশাদ

0 621

গাইবান্ধা প্রতিনিধি :
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ বলেছেন, ‘দেশে আজ হত্যা, গুম, চাঁদাবাজী, অনিয়ম আর দুর্নীতিতে ভরে গেছে। এ থেকে উত্তরণ পেতে আগামীতে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে। লাঙলের প্রতি মানুষের ভালোবাসা আগে যেমন ছিলো এখনো ঠিক তেমনি আছে। এ কারণে দেশে এখন লাঙলের গণজোয়ার সৃষ্টি হয়েছে। গণজোয়ারের কারণে রংপুর সিটি কপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী এক লাখ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। তাই আবারও জাতীয় পার্টি ক্ষমতায় আসবে’। গতকাল সোমবার বিকেল ৩টার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার আব্দুল মজিদ সরকারি উচ্চ বালক বিদ্যালয় মাঠে এক জনসভায় এসব কথা বলেন তিনি।

এরশাদ বলেন, ‘গাইবান্ধা জেলার পাঁচটি সংসদীয় আসনই ছিলো জাতীয় পার্টির দখলে। গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে আগামি ১৩ মার্চ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দায় পাটোয়ারী’। এসময় শামীম হায়দার পাটোয়ারীকে বিজয়ী করতে উপস্থিত জনসাধারণকে লাঙলে ভোট দেওয়ার আহবান জানান এরশাদ। একই সঙ্গে ভোট দেওয়ার পাশাপাশি তিনি জনসাধারণকে ভোট কেন্দ্র পাহাড়া দেওয়ার কথাও বলেন। তিনি আরও বলেন, ‘দেশের উন্নয়ন আর অগ্রগতির রাজনীতিতে বিশ্বাসী জাতীয় পার্টি। মানুষের ভাগ্যর পরিবর্তন করতে পারে একমাত্র জাতীয় পার্টি। জাতীয় পার্টি ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই পরিবর্তন ঘটাতে হবে, পরিবর্তন ঘটাতে চাইলে লাঙলে ভোট দিয়ে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে। জাতীয় পার্টি ক্ষমতায় আসলেই স্বস্তি আর শান্তি আসবে মানুষের মধ্যে’।

সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের আয়োজনে অনুষ্ঠিত জনসভায় উপজেলা জাতীয় পার্টির সভাপতি ব্যারিস্টার শামীম হায়দার পটোয়ারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব বীরমুক্তিযোদ্ধা এ, বি, এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ মশিউর রহমান রাঙ্গা, ভাইস চেয়ারম্যান ও রংপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.