এক ছবিতে গুঞ্জন উড়িয়ে দিলেন অভিষেক

0 ১৪১
বিবাহবার্ষিকী উদযাপনে অ্যাশ-অভি দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্ক টিকছে কিনা তা নিয়ে বিস্তর আলোচনা অন্তর্জাল থেকে গণমাধ্যমে। এরই মধ্যে নাকি নাকি ঘর ছেড়েছেন সাবেক বিশ্বসুন্দরী।

অবশেষে অভিষেক একটি ছবি শেয়ার করলেন। আর তাতেই যেন নিভিয়ে দিলেন সব গুঞ্জন।

শনিবার (২০ এপ্রিল) ছিল অভিষেক-ঐশ্বরিয়ার ১৭তম বিবাহবার্ষিকী। এদিন কন্যাসহ একটি পারিবারিক ছবি শেয়ার করেছেন অভিনেতা। আদর-ভালোবাসায় ভরা সেই ছবির ক্যাপশনে কেবল লাল রঙা হার্ট চিহ্ন দিয়েছেন অভিষেক। যার মাধ্যমে বুঝিয়ে দিলেন, বিচ্ছেদের সুর নয়, এখনও ভালোবাসার বন্ধনেই জুড়ে আছেন তারা। একই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী ঐশ্বরিয়াও।

এর আগে গত মার্চে অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং সেলিব্রেশনে বচ্চন পরিবারের সঙ্গে দেখা মিলেছিল ঐশ্বরিয়ার। তখন মনে করা হয়েছিল অভিমানের বরফ হয়তো গলেছে। তবে জয়ার জন্মদিনে ঐশ্বরিয়ার শুভেচ্ছা বার্তা না আসায় ফের জলঘোলা হয়। যদিও এবার এই তারকা দম্পতিকে একফ্রেমে দেখে অনেকটাই আশ্বস্ত হয়েছেন অ্যাশ-অভিষেক ভক্তরা। তাঁদের দাবি, ডিভোর্সের পুরো জল্পনাই নাকি মিডিয়ার তৈরি!

অভিষেক ও ঐশ্বরিয়ার মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে ২০০০ সালের সিনেমা ‘ঢাই অক্ষর প্রেম কে’ ছবির সেটে। এটি তাদের প্রথম জুটিবদ্ধ ছবি। তবে প্রেমের সম্পর্কের সূচনা হয় ২০০৬ সালের ‘উমরাও জান’র শুটিংয়ের সময়। এর এক বছর পরই, অর্থাৎ ২০০৭ সালে তারা বিয়ে করেন। অভিষেক-ঐশ্বরিয়ার একমাত্র সন্তান আরাধ্যের জন্ম হয় ২০১১ সালে।

Leave A Reply

Your email address will not be published.