এক ভিলেনকে হারাতে লড়বে ২২ সুপারহিরো

0 723

বিনোদন অনলাইন ডেস্ক : পৃথিবীর চরম সংকটাপন্ন অবস্থায় সর্বগ্রাসী ভিলেন থানোসের সামনে অসহায় টিম অ্যাভেঞ্জারস। ঘনিয়ে আসছে মহাপ্রলয়। এ প্রলয় থেকে পৃথিবীকে রক্ষা করতে এগিয়ে আসে মারভেল কমিকসের সব সুপারহিরো, কমপক্ষে ২২ জন সুপার হিরোকে দেখা যাবে ছবিতে। তবে ট্রেলার ও পোস্টারের বাহিরে ছবিতে আরও সুপারহিরো থাকতে পারে বলে ডক্টর স্ট্রেঞ্জ অর্থাৎ বেনেডিক্ট কাম্বারব্যাচ জানিয়েছেন। এত সুপারহিরো একসঙ্গে এর আগে কোনো ছবিতে দেখা যায়নি।

আয়রনম্যান থেকে শুরু করে ক্যাপ্টেন আমেরিকা, হাল্ক, থর, ডক্টর স্ট্রেঞ্জ, স্পাইডারম্যান, ব্ল্যাক উইডো, উইন্টার সোলজার, ব্ল্যাক প্যান্থার, গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি বাহিনী—কে নেই এখানে! ছবির নাম ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’। সাড়া জাগানো ‘অ্যাভেঞ্জারস’ সিরিজের নতুন ছবি।

আগামীকাল শুক্রবার মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্স এর ১৯ নাম্বার এই মুভি হলিউডের পাশাপাশি বাংলাদেশের স্টার সিনেপ্লেক্স এবং যমুনা ব্লকবাস্টারেও মুক্তি পাবে।

সুপার হিরো ছবির দর্শকদের জন্য কাঙ্ক্ষিত এক ছবি ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ মার্ভেলের কমিক বইয়ের জনপ্রিয় অতিমানবেরা এই ছবিতে এক হতে যাচ্ছে। তাই উত্তেজনা একটু বেশিই। সে জন্যই তো ছবিটি মুক্তির আগে অগ্রিম টিকিট বিক্রির পুরোনো সব রেকর্ড ভেঙে দিল, তাও মাত্র ছয় ঘণ্টায়।অগ্রিম টিকিট বিক্রির একদম সঠিক পরিমাণ না জানালেও এটা নিশ্চিত যে ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ পুরোনো সব রেকর্ড ভেঙে দিয়েছে।

ছবিটির ট্রেলার প্রকাশের প্রথম ২৪ ঘণ্টায় এটি দেখা হয়েছে ২৩ কোটি বার। যা ছাড়িয়ে গেছে পুরানো সব রেকর্ড। এ ইতিহাস সৃষ্টি হওয়ায় বিশ্বজুড়ে ভক্তদের ধন্যবাদ জানানো হয়েছে টুইটারে মার্ভেল এন্টারটেইনমেন্ট ও দ্য অ্যাভেঞ্জার্স পেইজে।

ছবির অভিনেতা হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা রবার্ট ডাউনি জুনিয়র (আয়রন ম্যান), টম হল্যান্ড (স্পাইডার-ম্যান), ক্রিস প্রাটসহ আরও অভিনয় করেছেন স্কারলেট জোহানসন (ব্ল্যাক উইডো), মার্ক রাফালো (হাল্ক), ক্রিস ইভান্স (ক্যাপ্টেন আমেরিকা), জেরেমি রেনার (হাউকি), এলিজাবেথ ওলসেন, অ্যান্থনি ম্যাকি, পল রুড (অ্যান্ট-ম্যান), জোয়ি স্যালডানা, ডেভ বাউটিস্টা, পম ক্লেমেনটিয়েফম, বেনেডিক্ট কাম্বারব্যাচ (ডক্টর স্ট্রেঞ্জ), চ্যাডউইক বোসম্যান (ব্ল্যাক প্যান্থার), টম হিডেলস্টন (লকি), সেবাস্তিয়ান স্ট্যান, পিটার পিঙ্কলেজ, জশ ব্রোলিনসহ অনেকে।

যৌথভাবে ছবিটি পরিচালনা করেছেন দুই ভাই জো রুশো ও অ্যান্থনি রুশো। তারা এর আগে ‘ক্যাপ্টেন আমেরিকা’ সিরিজের দুটি ছবি পরিচালনা করেন। দুই ভাই জানিয়েছেন, ২০০৮ সালে ‘আয়রন ম্যান’ ছবির মাধ্যমে যে গল্প শুরু হয়েছিল, ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’-এর মাধ্যমে এর সমাপ্তি হবে।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x