এক সিনেমায় শাহরুখের মা এবং স্ত্রীর চরিত্রে দীপিকা!

0 ১৯০

‘জওয়ান’ এর দুই মিনিটের ভিডিও ক্লিপে সবাইকে চমকে দিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। সপ্তাহের প্রথম দিনেই মুক্তি পেয়েছে ‘জওয়ান’ ছবির ট্রেলার বা টিজার নয়, ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউ। কয়েক মিনিটের প্রিভিউতে পুরো সময়জুড়ে শাহরুখকে দেখা গেছে একাধিক রূপে, তেমনি দেখা মিলছে নয়নতারা, সান্য মলহোত্রা, বিজয় সেতুপতি, প্রিয়মণির মতো তারকাদের।

তবে সবচেয়ে বড় চমক অবশ্যই দীপিকা পাড়ুকোন। তিনি যে বিশেষ অতিথি হিসাবে ছবিতে থাকছেন, তা আগেও শোনা গিয়েছিল। এখন শোনা যাচ্ছে, ছবিতে দীপিকা নাকি থাকছেন শাহরুখের মায়ের চরিত্রে।

শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের রসায়ন যে দর্শক ভরপুর উপভোগ করেন, তার অন্যতম প্রমাণ ‘পাঠান’ ‘ওম শান্তি ওম’ ‘চেন্নাই এক্সপ্রেস’। আগেই জানা গিয়েছিল, ‘জওয়ান’-এ একটি গানে থাকবেন এই নায়িকা। তবে এবার প্রকাশ্যে এল, লাল লেহঙ্গা পরা দীপিকার ঝলক। ‘জওয়ান’ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। সেই কারণেই অভিনেতা থাকছেন বাবা-ছেলে দুই চরিত্রেই।

এদিকে দীপিকাকে যেমন মায়ের চরিত্রে দেখা যাবে, তেমনই দেখা যাবে শাহরুখের স্ত্রীর চরিত্রে। শোনা যাচ্ছে, দীপিকার চরিত্রটা জেলে জন্ম দেবে সন্তানের। স্বামীর মৃত্যুর প্রতিশোধ নেবে জুনিয়র শাহরুখ। দীপিকা অবশ্য চরিত্র নিয়ে পরীক্ষানিরিক্ষা করতে কখনই পিছপা হন না। যে কিনা অনায়াসে তার নায়কের মায়ের চরিত্রেও অভিনয় করতে রাজি হয়ে যাচ্ছেন, তা অত্যন্ত প্রশংসনীয়।

নেটিজেনরা মনে করছেন, ‘জওয়ান’ সিস্টেমের উপর প্রতিশোধ নেওয়া এক গল্পের সিনেমা। যেখানে টাক মাথার শাহরুখ মেয়েদের একটি দল নিয়ে ট্রেন হাইজ্যাক করেন। তিনি সরকারের ব্যর্থতার কারণে স্ত্রীর (দীপিকা) অন্যায় মৃত্যুর প্রতিশোধ নিচ্ছেন। ছেলে ও বাবা দুটি চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। মুখোশে একজনকে বাবার মতো এবং পুলিশের বেশে তাকে ছেলের মতো দেখাচ্ছে। নয়নতারা এখানে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। সম্ভবত তিনি জুনিয়র শাহরুখের বিপরীতে থাকবেন।

আগামী ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ সিনেমাটি মুক্তি পাবে। হিন্দি, তামিল, তেলেগু ভাষায়ও মুক্তি পাবে এটি। সিনেমাটির পরিচালনায় রয়েছেন জনপ্রিয় তামিল নির্মাতা অ্যাটলি কুমার।

Leave A Reply

Your email address will not be published.