এবারের ঈদেও জিয়াউল রোশানের ২ সিনেমা

0 ৯৮
জিয়াউল রোশান। ছবি : ফেসবুক থেকে নেওয়া

বিগত কয়েক বছরের ঈদ উৎসবে দুটি করে সিনেমা মুক্তি পেয়েছে চিত্রনায়ক জিয়াউল রোশানের। গত বছরের রোজার ঈদে মুক্তি পায় তাঁর অভিনীত ‘পাপ’ ও ‘জ্বীন’। সেই ধারাবাহিকতা থাকছে এবারের রোজার ঈদেও।

আসন্ন ঈদুল ফিতরে রোশান অভিনীত দুটি সিনেমা মুক্তির মিছিলে আছে। একটি জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া: দ্য লাভ’, অন্যটি ইকবাল পরিচালিত ‘ডেডবডি’।

সিনেমা দুটি নিয়ে রোশান বললেন, ‘এবারের ঈদে আমার অভিনীত দুটি ছবি মুকিত্ পেয়েছে দুটিই ভালো ছবি, ভালো গল্পের ছবি।এমন ছবি দর্শকরা দেখেন অতীতে এমন প্রমাণ আছে। দুটি ছবিই তারকাবহুল ছবি। মায়াতে আমার সঙ্গে আছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও শবনম বুবলী। ডেডবডিতে আছেন ওমর সানী ও কলকাতার অন্বেষা। দুটি ছবিই দারুণ দারুণ লোকেশনে শুট করা হয়েছে। আমার বিশ্বাস ছবি দুটি দর্শক ভালোভাবেই গ্রহণ করবেন।’

এদিকে ঈদের সিনেমার বাইরেও ডজন খানেক সিনেমা মুক্তির অপেক্ষায় আছে বলে জানালেন রোশান। সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘রিভেঞ্জ’, ‘জামদানি’, ‘প্রেমপুরাণ’ ও ‘এক্সকিউজ মি’। এ ছাড়াও ‘তুমি যেখানে আমি সেখানে’র কাজও প্রায় শেষ। ‘পুলসিরাত’-এর শুটিং শুরু হবে শিগগিরই।

সিনেমার ফাঁকে ফাঁকে ওটিটিতেও কাজ করছেন এই নায়ক। সম্প্রতি মাহমুদুর রহমান হিমির ‘হাইড অ্যান্ড সিক’ ওয়েব ফিল্মে অতিথি চরিত্রে অভিনয় করেছি। এ ছাড়াও ‘হারাধনের ১০টি ছেলে’ নামের একটি ওয়েব সিরিজ করেছি বেশি ক’দিন আগে।

Leave A Reply

Your email address will not be published.