এবার গায়িকা হিসেবে অভিষেক নোরার

0 ১৫৭

বলিউডের জনপ্রিয় তারকা নোরা ফাতেহি। ইতোমধ্যে নৃত্যশিল্পী হিসেবে ব্যাপক খ্যাতি অর্জন করেছেন, পাশাপাশি অভিনয়েও দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। এবার তার সাফল্যের মুকুটে যুক্ত হলো নতুন পালক।

প্রযোজক হিসেবে নতুন পরিচয় সংযোজিত হলো নোরার নামের সঙ্গে। সেই সঙ্গে গায়িকা হিসেবে তার প্রথম ভিডিও প্রকাশ্যে এসেছে।

নাচে দক্ষতার জন্য ফিল্ম জগতে কাজের সুযোগ পান নোরা। হিন্দি সিনেমায় ‘আইটেম সং’-এর প্রয়োজন হলে পরিচালক-প্রযোজকদের প্রথম পছন্দ এই অভিনেত্রী। খুব অল্প সময়ের মধ্যেই দুর্দান্ত বেলি ডান্সের মাধ্যমে খ্যাতি, যশ সবই পেয়েছেন নোরা। সেই সঙ্গে কয়েক মিনিটের নাচের জন্য কোটি কোটি টাকা পারিশ্রমিকও এই লাস্যময়ী।

এর আগে গুরু রণধাওয়া, হার্ডি সন্ধু এবং রফতারের মতো গায়কদের সঙ্গে মিউজ়িক ভিডিওতে কাজ করেছেন নোরা। শুধু বলিউডের মধ্যেই নয়, আন্তর্জাতিক স্তরেও বেশ খ্যাতি পেয়েছেন তিনি। জ্যাক নাইট এবং রেভ্যানির মতো গায়কদের সঙ্গে মিউজিক ভিডিওর নাচের দৃশ্যেও দেখা গেছে তাকে।

তবে এ বার নোরার নিজের গাওয়া গানের ভিডিও প্রকাশ্যে এনেছেন নোরা। ‘সেক্সি ইন মাই ড্রেস’ শিরোনামের গানটি গেয়েছেন তিনি। তবে অভিনেত্রীর গানের ভিডিওটি আন্তর্জাতিক মানের।

সেই সঙ্গে তার এই নতুন গানের প্রযোজক গায়িকা নিজেই। ভিডিওটি নির্মাণের দায়িত্বে ছিলেন একজন মরোক্কান পরিচালক। নোরার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি। যদিও এর আগে বিশ্বকাপে মঞ্চে ‘লাইট দ্য স্কাই’ গানে গলা মেলাতে শোনা যায় তাকে। তবে এ বার একটা মিউজিক ভিডিও বের করলেন তিনি।

সূত্র : আনন্দবাজার

Leave A Reply

Your email address will not be published.